whatsapp channel

বদলে গেলেন তিনিও, নেহা কক্করকে ছেড়ে এই অভিনেত্রীর প্রেমে পাগল আদিত্য নারায়ন

না না নেহা নন, নেহা ছিলেন গুজব। আর গুজবে চোখ গেলেও কান দেবেন না। যাইহোক, নেহা কক্করের গল্প এখন আপাতত বন্ধ আদিত্য নারায়ণের (Aditya Narayan) জীবন থেকে। টিআরপি-র জন্যই নেহা-আদিত্যর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

না না নেহা নন, নেহা ছিলেন গুজব। আর গুজবে চোখ গেলেও কান দেবেন না। যাইহোক, নেহা কক্করের গল্প এখন আপাতত বন্ধ আদিত্য নারায়ণের (Aditya Narayan) জীবন থেকে। টিআরপি-র জন্যই নেহা-আদিত্যর প্রেম জমে উঠেছিলো টেলিভিশনের পর্দায়। কিন্তু আদিত্যর জীবনে আছে এক নারী, যার কথা এতদিন আদিত্য প্রকাশই করেননি।

Advertisements

দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালের (Shweta Agarwal) সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন উদিত পুত্র আদিত্য নারায়ণ। প্রায় ১০ বছর আগে প্রথম ‘শাপিত’ এর সেটে আলাপ হয়েছিল তাঁদের।

Advertisements
শ্বেতা আগরওয়ালের সঙ্গে আদিত্য নারায়ন

এরপর আদিত্য নারায়ণ নিজের মুখেই জানান যে তাঁরা চলতি মাসে অথবা নভেম্বরে বিয়ে করতে যাচ্ছেন। ‘শাপিত’ এর সেটে কাজ করার সময় থেকেই বন্ধুত্ব গড়ে ওঠে আদিত্যর সঙ্গে, এরপর সেই বন্ধুত্ব গিয়ে ঠেকে প্রেমে। এই ব্যপারে, আদিত্য এও জানান যে বিয়ে কোনও সাময়িক সিদ্ধান্ত নয়, প্রায় এক দশক পর বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি নেহা কক্করও বিয়ে করতে যাচ্ছেন পাঞ্জাবী গায়ক রোহনপ্রীত সিং এর সঙ্গে, এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই দুই কাপলও তাঁদের প্রেমের কথা শেয়ার করেছেন। এখন দেখার পালা যে কে কাকে বিয়ে করছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar