BollywoodHoop Plus

ফের বলিউডে ফিরছেন সুন্দরী অভিনেত্রী মন্দাকিনী, বর্তমানে কেমন দেখতে হয়েছেন! রইলো ছবি

বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী মন্দাকিনী (mandakini)। কেউ বলেন, তিনি দাউদ ইব্রাহিম (dawood ibrahim)-এর বিবাহিতা স্ত্রী, কেউ বলেন রক্ষিতা। কিন্তু কুখ্যাত মাফিয়া ডন দাউদের সঙ্গে মন্দাকিনীকে একাধিক জায়গায় ঘনিষ্ঠ ভাবে দেখা গেছে। শোনা যাচ্ছে, মন্দাকিনী আবারও ফিরতে চলেছেন বলিউডে।

মন্দাকিনীর সঙ্গে ইতিমধ্যেই বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার কথা চলছে। অনেকগুলি হিন্দি সিরিয়ালের অফার আসলেও মন্দাকিনী গ্রহণ করেননি। তিনি জানিয়েছেন, ফিল্মের মাধ্যমেই কামব‍্যাক করবেন তিনি। তবে ওয়েব সিরিজে অভিনয় করতে তাঁর আপত্তি নেই।

রাজ কাপুর (Raj kapoor)-এর পরিচালনায় ‘রাম তেরি গঙ্গা মইলি’-র মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসাবে পা রেখেছিলেন মন্দাকিনী। আশির দশকে অসাধারণ সুন্দরী মন্দাকিনী তাঁর অভিনয় ও সাহসী দৃশ্যের মাধ্যমে সকলের নজর কেড়ে নিয়েছিলেন। বলিউডে বলা হয়, মন্দাকিনী বলিউডকে সাবালক করেছিলেন। স্বচ্ছ সাদা শাড়িতে ঝর্ণা জলে স্নাতা মন্দাকিনীর প্রতিটি বিভাজিকা ধরা পড়েছিল রাজের ক্যামেরায়।

এরপর হঠাৎই বলিউড থেকে দূরে সরে যান মন্দাকিনী। দাউদের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা শুরু হয়। তবে পরবর্তীকালে তাঁর সাথে বিয়ে হয় ডঃ কাগয়ুর রিনপোচে ঠাকুরের। 2002 সালে বাংলা ফিল্ম ‘সে আমার প্রেম’-এ মন্দাকিনীকে দেখা গিয়েছিল। তারপর আর তাঁকে কোনো ফিল্মে অভিনয় করতে দেখা যায়নি।

Related Articles