whatsapp channel

Mimi Chakraborty: মোটা শাখা-সিঁদুর-আলতায় সাক্ষাৎ দেবী দুর্গা অবতারে মিমি চক্রবর্তী, রইলো ভিডিও

শুভ মহালয়া দি', 'অসাধারণ লাগছে' সাধারণত এই কমেন্টেই ভরে উঠেছে মিমি চক্রবর্তীর নতুন মহালয়া স্পেশ্যাল ফটোশ্যুটে। আজ মহালয়ার পূণ্য তিথি। একদিকে পিতৃপক্ষের অবসান অন্যদিকে মাতৃপক্ষ বা দেবীপক্ষের সূচনা। এদিন ভোর…

Avatar

HoopHaap Digital Media

শুভ মহালয়া দি’, ‘অসাধারণ লাগছে’ সাধারণত এই কমেন্টেই ভরে উঠেছে মিমি চক্রবর্তীর নতুন মহালয়া স্পেশ্যাল ফটোশ্যুটে।

আজ মহালয়ার পূণ্য তিথি। একদিকে পিতৃপক্ষের অবসান অন্যদিকে মাতৃপক্ষ বা দেবীপক্ষের সূচনা। এদিন ভোর থেকেই শুরু হয় মহালয়ার নস্টালজিক আমেজ। ভোর ভোর বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে চণ্ডীপাঠ, তারপর টেলিভিশনের পর্দায় অভিনেত্রী ও অভিনেতাদের বাজিমাৎ। এদিন সারাটা দিন টেলিভিশন জুড়ে চলে দেবী বন্দনা, বিভিন্ন নাচ গানের অনুষ্ঠান, এমনকি কার্টুনের মধ্যে দিয়েও হয় মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান।

মহালয়া আসছে মানেই সাজো সাজো রব। পুজোর শপিং তো আছেই, পাশাপাশি চলে দেদার ফটোশ্যুট। আশেপাশে কোনো কাশবন থাকলেই গল্প শুরু। দুর্গা সেজে বহু মডেল, অভিনেত্রী নিজেদের ক্যামেরা বন্দী করেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

সেরকমই, ক্যামেরার সামনে দেবীর সাজে সেজে উঠলেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী। পরনে তার লাল পাড়ের সাদা শাড়ি, খোলা লম্বা চুল, হাতে শাখা পলা, পায়ে মোটা করে আলতা। শিউলি ফুল ছড়ানো রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন মিমি, হাতে তার একগোছা কাশফুল। মিমি তার নিজের নতুন ফটোশ্যুট পোষ্ট করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রসঙ্গত, গত বছর ছোট পর্দায় মহিষাসুরমর্দিনী সাজে সেজে উঠেছিলেন মিমি। তবে, এই বছর আর ছোট পর্দায় নয়, নিজেই ফটোশ্যুট করে ধরা দিলেন দেবী সাজে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media