Hoop PlusTollywood

বিজয়ী হওয়া নিয়ে চলছে তুমুল বিতর্ক, পুরস্কার ফেরানোর ইচ্ছা প্রকাশ করলেন অর্কদীপ

এই মুহূর্তে বাংলা বিনোদন জগতের সব থেকে আলোচিত ও বিতর্কিত মুখ হলেন অর্কদীপ মিশ্র। যাকে নিয়ে তোলপাড় গোটা নেট দুনিয়া এবং সঙ্গীত জগৎ। গত রবিবার সা রে গা মা পা রিয়্যালিটি শোয়ের গ্র্যান্ড ফিনালে আয়োজিত হয়। অনুষ্ঠান চলাকালীন মানুষ গানের সম্পূর্ণ আনন্দ নেয়, কিন্তু বিতর্ক তখনই ওঠে যখন বিজয়ী হিসেবে অর্কদীপ মিশ্রর নাম উঠে আসে। বেশিরভাগ দর্শক ও শ্রোতারা অর্কদীপকে মানতে নারাজ। তাদের অধিকাংশের দাবী, এই জয়ের আসল হকদার হয় নীহারিকা কিংবা অনুষ্কা । যখনই অর্কদীপের নাম উচ্চারিত হয়, তখনই অনেকে বলে বসেন এই শো পূর্ব পরিকল্পিত, কেউ বলেন টাকা খেয়ে এই জয়। এমনকি অনেকে বিচারকদের দোষ দিয়েছেন।

ইমন, অর্কদীপ নিজে, লোপামুদ্রা, জয় সরকার সকলেই মুখ খুলেছেন এবং নিজস্ব মন্তব্য সামনে রেখেছেন। এবারে অর্কদীপ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে এসে সাক্ষাৎকার দিলেন। তুলে ধরলেন নিজের অভিজ্ঞতার কথা।

বিজেতা অর্কদীপের কথায়, রাতারাতি খ্যাতির সঙ্গে কু-খ্যাতিও জুটেছে। একটা সময় ক্রিকেট খেলতে খুবই পছন্দ করতেন অর্ক। দাবা খেলতেও জানেন। দাবাড়ু হওয়ারও ইচ্ছে ছিল। কিন্তু গান ধীরে ধীরে অভ্যাস করতে করতে সম্পূর্ণ ভাবে গানের জগতে প্রবেশ করেন। তার নিজস্ব একটি গানের ব্যান্ড রয়েছে, নাম –  ‘দ্য ফোক ডায়েরি’। মুম্বইয়ে আন্তর্জাতিক স্তরের রিয়েলিটি শো করেছেন অর্ক। এমনকি একটি জাতীয় স্তরের একটি রিয়েলিটি শো-তেও অংশও নেন।

রসায়নে স্নাতক অর্ক পরবর্তীতে লোকগীতিতে স্নাতকোত্তর করেন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে। এখন তিনি বিজেতা। এরপরেও এক জনপ্রিয় সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারের সময় তার প্রশ্ন লোকগান গাইলে সেরা হওয়া যায় না? পারলে সারেগামাপা-র পুরস্কার ফিরিয়ে দিতাম।

whatsapp logo