Advertisements

‘আমি তোমায় ছাড়ব না’, মঞ্চ থেকে দেবকে নিয়ে স্পষ্ট বার্তা মুখ্যমন্ত্রীর

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

রাজ্যের বিভিন্ন অংশে শুরু হয়ে গিয়েছে লোকসভা নির্বাচন। তার মধ্যেই জোর কদমে প্রচার চালাচ্ছে রাজনৈতিক দলগুলি। শুক্রবার পিংলায় ঘাটালের তৃণমূল প্রার্থী দেবের (Dev) সমর্থনে জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিন মঞ্চ থেকে বিজেপিকে তুলোধনা করার পাশাপাশি দেবকে নিয়েও বার্তা দেন তৃণমূল সুপ্রিমো। দেবকে তিনি ছাড়ছেন না, স্পষ্ট জানিয়ে দেন মুখ্যমন্ত্রী।

এসএসসি দুর্নীতি কাণ্ডে একসঙ্গে প্রায় ২৬ হাজার শিক্ষক শিক্ষিকার চাকরি গিয়েছে। প্যানেল বাতিল হওয়ার রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে গিয়েছেন এসএসসি। আর এই রায়ের পর থেকেই চাকরি যাওয়ার জন্য কার্যত পদ্ম শিবিরকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিন মঞ্চ থেকে বিজেপির উদ্দেশে তোপ দেগে তিনি বলেন, ‘মানুষখেকো বাঘের কথা শোনা যায়। চাকরিখেকো মানুষের কথা শুনেছেন? চাকরিখেকো বিজেপির বিজেপি দেখেছেন? একসঙ্গে হাজার হাজার ছেলের চাকরি খেয়ে নিয়ে বলছে চার সপ্তাহে টাকা ফেরত দিতে হবে ১২ শতাংশ সুদে। যিনি রায় দিয়েছেন তার যদি চাকরি চলে যায় আর সব টাকা ফেরত চাওয়া হয়, আপনি দিতে পারবেন?’

 

ইন্ডিয়া জোটের ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি মঞ্চ থেকে এই জোট তৈরি করেছিলেন, নামও দিয়েছিলেন তিনি। এ জন্য তিনি গর্বিত। সারা বাংলায় যদি ভালো ভোট পাওয়া যায় তাহলে দিল্লিকে পথ দেখাবেন তাঁরা। এরপরেই মুখ্যমন্ত্রীর মুখে উঠে আসে দেবের কথা।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘এবার দেব বলেছিল, আমার অনেক কাজ আছে, আমাকে ছেড়ে দিন। আমি বললাম, তোমায় ছাড়ব না। যে তোমায় ছাড়ে ছাড়াও, আমরা তোমায় ছাড়ব না। সুতরাং দেবকে এখানে দাঁড় করিয়েছি’। মুখ্যমন্ত্রী এদিন আরো বলেন, বাংলার আরো অনেক কেন্দ্রে গিয়ে দলের প্রচার করছেন দেব। এদিন তাঁর হয়ে ভোট চাওয়ার পাশাপাশি দেবের সঙ্গে নাচের তালে পা মেলাতে দেখা যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন দেব।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow