অসুস্থ অভিনেত্রীর ভুয়ো খবর ছড়াবেন না, আর্জি করোনা আক্রান্ত অনামিকা সাহার পরিবারের

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগেই খবর পাওয়া যায় বর্ষীয়ান অভিনেত্রী করোনার প্রকোপে বাঁধা পড়েছেন। অর্থাৎ তিনিও কোভিড পজিটিভ। জানা যায় যে তার অক্সিজেনের লেভেল খুব কম, তাকে কৃত্রিম অক্সিজেন দেওয়া হচ্ছে এবং তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।

এরপরেই খবর রটে যায় যে তার অবস্থা অত্যন্ত শোচনীয় এবং তিনি ভেন্টিলেশনে রয়েছেন। এবারে এইসমস্ত খবরকে ফেক নিউজ বা ভুয়ো খবর বলে সকলের সামনে আনেন অনামিকা সাহার পরিবারের সদস্যরা।

সূত্রের খবর থেকে এখনও পর্যন্ত জানা গিয়েছে, গত ১৯ এপ্রিল অনামিকা সাহার শারিরীক অসুস্থতার জন্য এক বেসরকারি নার্সিংহোমে তাঁকে ভর্তি করা হয়েছিল। পরে করোনা রিপোর্ট পজিটিভ আসলে তাঁকে নিয়ে যাওয়া হয় এম আর বাঙুর হাসপাতালে। একদম প্রথম থেকে তার অক্সিজেন স্যাচুরেশন কম ছিল, তাই তাকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়। যদিও আগের থেকে তার অবস্থা অনেকটা স্থিতিশীল।

এদিকে, সোশ্যাল মিডিয়ার কিছুদিন ধরে ভুয়ো খবর ছড়িয়েছে যে অনামিকা সাহার অবস্থা খুবই সঙ্কটজনক। এই ব্যাপারে অনামিকা সাহার ভাই মাধব চট্টোপাধ্যায় মুখ খোলেন। তিনি মিডিয়ার সামনে বলেন, ‘ওঁনার রক্তচাপ একটু বেশি, ১৬০-র কাছাকাছি। তবে এখন অক্সিজেন স্যাচুরেশন বা অন্যান্য প্যারামিটার একদম ঠিক রয়েছে। ওঁনাকে অক্সিজেন সাপোর্টে রাখা রয়েছে। তবে উনি ভেন্টিলেশনে রয়েছে বা পরিস্থিতি উদ্বেগজন এগুলো একদমই সত্যি নয়’।

Avatar

Leave a Comment