BollywoodHoop Plus

Aishwarya Rai Bachchan: সুখী দাম্পত্যের দাওয়াই দিলেন স্বয়ং ঐশ্বর্য রাই বচ্চন!

প্রায় ১৫ বছরের দাম্পত্য ঐশ্বর্য-অভিষেকের। ঘরে আছে একটিমাত্র কন্যা রত্ন। একটা সময় সলমন খান ও বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছিলেন ঠিকই, কিন্তু, অভিষেকের সঙ্গে বিয়ের পর আর কোনরকম পুরুষ নামের সঙ্গে জড়িয়ে যাননি ঐশ্বর্য রাই। এখন তিনি একজন পাকা গৃহিণী, এবং বিশ্বস্ত মা। তাই তিনি যদি সুখী গৃহকোণের টিপস্ দেন মন্দ কি?

সম্প্রতি এক সংবাদমাধ্যমে বিয়ে এবং ডিভোর্স নিয়ে একটি ছোটখাটো আলোচনার মুখোমুখি হয়েছিলেন অভিষেক পত্নী ঐশ্বর্য। তিনি বাতলে দেন কিভাবে বছরের পর বছর ধরে একই মানুষের সঙ্গে হেসে খেলে সংসার করা যায়। বিশেষত, আজকাল বাড়ছে ডিভোর্স, বাড়ছে আত্মহত্যা। কেউ কাদঁছে তো কেউ চুপচাপ বিচ্ছেদ নিচ্ছে। এইসব থেকে বাঁচার উপায় কি? কিভাবে দাম্পত্য বাঁচানো যায়?

সুন্দরী অভিনেত্রীর কথায় – বিশ্বাস রাখুন। হৃদয়, মন, এবং আত্মা সব কিছু দিয়ে ভরসা রাখুন। যে ভাবেই হোক শরীরও সেই পথই অনুসরণ করবে! আর হ্যাঁ, নিজের প্রতি নিজে নির্মম ভাবে সৎ হন। নিজেই নিজের বন্ধু হন। বাস্তব অভিজ্ঞতা থেকে শিখুন, সেই শিক্ষাই জীবনে পাথেয় হবে। এছাড়া, তিনি এও বলেন যে আপনি বিয়ে বলতে যা বোঝেন বিয়ে আসলে তার চেয়ে অনেক বেশি কিছু। বিদ্বেষীদের বিশ্বাস করবেন না। মানুষ এত দিন ধরে বিয়ে নিয়ে ঠাট্টা-তামাশা করেছে, তাই সহজে ধারণা বদলানো মুশকিল। তবে এটুকু বলতে পারি এতে দারুণ মজা। তবে বিয়ে তখনই করুন, যখন আপনি সঙ্গীকে নিয়ে ৫০০ শতাংশ নিশ্চিত হন। যদি এতটুকুও সংশয় থাকে, অবিশ্বাস থাকে, তা হলে বিয়ে করবেন না।

অভিষেক পত্নী এও বলেন যে কোনো অধ্যায় কালকের জন্য টেনে নিয়ে যাওয়া উচিত নয়। আজকের সমস্যা আজকেই মিটিয়ে নেওয়া উচিত। আপনার সঙ্গীর প্রতি সম্মান করা এবং সংবেদনশীল হওয়া খুবই জরুরি সুস্থ দাম্পত্যের জন্য।

whatsapp logo