whatsapp channel

রাজনীতিতে সফর শুরু শ্রাবন্তীর, দূর থেকেই শুভেচ্ছা জানালেন অভিনেত্রীর স্বামী রোশন সিং

গতকাল বিকেলেই ছিল বড় চমক। টলি পাড়ার বহু চর্চিত অভিনেত্রী রং বদল করেছিলেন। অবশ্য তাঁর আগে বলে রাখা ভালো যে ইতিমধ্যেই গত বুধবার আবার ঘাসফুলে নাম লিখিয়েছেন, রাজ চক্রবর্তী, মানালি দে,…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

গতকাল বিকেলেই ছিল বড় চমক। টলি পাড়ার বহু চর্চিত অভিনেত্রী রং বদল করেছিলেন। অবশ্য তাঁর আগে বলে রাখা ভালো যে ইতিমধ্যেই গত বুধবার আবার ঘাসফুলে নাম লিখিয়েছেন, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, ক্রিকেটার মনোজ তিওয়ারির মতো হেভিওয়েট তারকারা। আর বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়। ২৫ ফেব্রুয়ারি গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়েছিলেন অভিনেত্রী পায়েল সরকার। এবারে পালা শ্রাবন্তীর। গতকাল অর্থাৎ সোমবার দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা হাতে তুলে নিলেন টলি ডিভা শ্রাবন্তী।

শ্রাবন্তীর গেরুয়া শিবিরে নাম লেখানোর পরেই গলায় সুর চরালেন শ্রাবন্তীর চর্চিত স্বামী রোশন সিং। একটি সংবাদমাধ্যমের প্রশ্নে তিনি জানান, ‘প্রথমেই আমি শুভেচ্ছা জানাবো শ্রাবন্তীকে৷ নতুন ফিল্ডে যেন দুর্দান্ত কাজ করে শ্রাবন্তী, এটাই চাইব৷ ভালো কাজ করুক, লোকের ভালো করুক৷ দূর থেকেই এই শুভেচ্ছা রইল৷ আগামীকাল যেন ভালো লিডার তৈরি হয় শ্রাবন্তী৷ এর থেকে বেশি কিছু আর চাই না৷’

প্রসঙ্গত, লক ডাউনের সময় থেকেই শ্রাবন্তী ও রোশনের মধ্যে তিক্ততা শুরু হয়েছে। তখন থেকেই দুজন আলাদা থাকতেন। যদিও শ্রাবন্তী ও রোশনের মধ্যে বিচ্ছেদের রেশ লোকজন জানতে পেরেছে এই বছরের শুরু থেকে। দুজন দুজনকে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিয়েছেন এমনকি দুজন আলাদা জায়গায় থাকেন। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের কথা ফাস হতেই হামলে পরে নেটিজেনরা। পেজ থ্রি-র পাতা গরম হয় শ্রাবন্তীর তৃতীয় বিয়ের রহস্য নিয়ে।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে নারাজ শ্রাবন্তী। একটা সময় তাঁর প্রথম বিয়ে নিয়ে প্রকাশ্যে সব কথা আনলেও, পরবর্তীতে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সচেতন হয়ে যান। এবারে সবাইকে চমকে দিয়ে তাই তিনি যোগ দিয়েছেন বিজেপিতে। এই ব্যপারেও শ্রাবন্তীর অভিমত, ‘‘মোদিজিকে ফলো করি, স্পিচ শুনি, ভাল লাগে, আপনাদের সাপোর্ট চাই, আমাদের বাংলাকে সোনার বাংলা গড়ে তুলতে হবে ৷’’ আরো বললেন,সিনেজগতে কাজ করার জন্য যেমন সকলের ভালোবাসা পেয়েছেন ঠিক একইভাবে নতুন এই ইনিংসে সকলের ভালোবাসা আর আশীর্বাদ পান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media