whatsapp channel

Ranbir-Alia: ভালো বাবা হওয়ার চেষ্টায় রণবীর কাপুর, আগত সন্তানের জন্য নিলেন এই উদ্যোগ

কয়েক সপ্তাহ আগেই আলিয়া ভাট (Alia Bhatt) জানিয়েছেন, মা হতে চলেছেন তিনি। বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। ফলে জল্পনা শুরু হয়েছে, সম্ভবতঃ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা…

Avatar

কয়েক সপ্তাহ আগেই আলিয়া ভাট (Alia Bhatt) জানিয়েছেন, মা হতে চলেছেন তিনি। বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। ফলে জল্পনা শুরু হয়েছে, সম্ভবতঃ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন আলিয়া। কিছুদিন আগেই তাঁর হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং শেষ করে মুম্বই ফিরেছেন আলিয়া। তাঁকে পিক আপ করতে মুম্বই এয়ারপোর্টে উপস্থিত ছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। এছাড়াও অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর ও আলিয়া।

তবে আপাতত আলিয়া তাঁর হাতে থাকা ফিল্মের কাজ শেষ করে বিশ্রাম নিতে চান। নতুন কোনো ফিল্মের চুক্তি স্বাক্ষর করতে চান না তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, তাঁদের জীবনে এটা একটা নতুন সময়। নতুন করে প্রস্তুতি নিচ্ছেন তাঁরা। জীবন তাঁদের অনেক কিছুই শিখিয়েছে। তার জন্য উদ্বেগ, আনন্দর সাথে রয়েছে আশঙ্কাও। রণবীর ও আলিয়া ঘর সাজাচ্ছেন নতুন অতিথির জন্য। তাঁদের সন্তানের নার্সারি কেমন দেখতে হবে, তা নিয়ে আলিয়া ও রণবীর পরিকল্পনা করছেন।

অপরদিকে আলিয়ার প্রযোজনা সংস্থা থেকে নির্মাণ হয়েছে তাঁর নতুন ফিল্ম ‘ডার্লিংস’। ইতিমধ্যেই ফিল্মের ফার্স্ট লুক সামনে এসেছে। এই ফিল্মে অভিনয় করছেন আলিয়া নিজেও। এদিকে মুক্তি পেয়েছে রণবীর অভিনীত ‘শমসেরা’। এখনও অবধি এই ফিল্মের বক্স অফিস রিপোর্ট পাওয়া যায়নি।

সম্প্রতি চারপাকে বাঁধা পড়েছিলেন রণবীর ও আলিয়া। দুই পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে হয় রণবীর ও আলিয়ার।

whatsapp logo