whatsapp channel

Puja Banerjee: কোনোরকমে ঢাকা শরীর, স্বল্প পোশাকে পার্বতীকে দেখেই ঘাম ঝরল ভক্তদের!

বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা থেকে বড় পর্দা, দাঁপিয়ে অভিনয় করেন তিনি। আসল নামে তাকে সবাই না চিনলেও তিনি ছোট পর্দার 'পার্বতী' পরিচয়ে খ্যাত…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা থেকে বড় পর্দা, দাঁপিয়ে অভিনয় করেন তিনি। আসল নামে তাকে সবাই না চিনলেও তিনি ছোট পর্দার ‘পার্বতী’ পরিচয়ে খ্যাত বাঙালির অন্দরমহলে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে দীর্ঘ সময়। এছাড়াও আরো অনেক বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। তবে অভিনয়ের পাশাপাশি তিনি মডেলিং করতেও বেশ পছন্দ করেন। প্রায়ই তার প্রতিফলন দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা রূপে সজ্জিত করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

সম্প্রতি খোলামেলা পোশাকে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী। আর তাকে দেখেই উষ্ণতার জোয়ারে ভেসে গেল সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেল ঝলমলে সিলভার ব্রায়ের সঙ্গে দুধসাদা রংয়ের গর্জাস লং স্কার্টে। বলিউডের ক্লাসিক একটি গানে নিজেকে নানা পোজে প্রজাপতির মতো মেলে ধরেছেন তিনি। আর পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে তার শরীরের কিছু গোপন ভাঁজ। উন্মুক্ত ফর্সা পিঠ ও নাভিস্থল আরো বেশি করে নজর কেড়েছে এই ভিডিওতে। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল- সব মিলিয়ে আরো বেশি বোল্ড লুকে দেখা গেছে অভিনেত্রীকে।

পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার আসন্ন ফটোশুটের একটি ঝলক আপনাদের জন্য’। আর এই ভিডিও দেখেই মুগ্ধ তার অনুরাগীর। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজিতে। অনেকেই আবার মন্তব্য করে লিখেছেন মনের কথা। কেউ লিখেছেন, ‘উফ, পুরো উষ্ণতায় পরিপূর্ণ’; অন্যজন লিখেছেন, ‘আপনার সৌন্দর্য বেশ নজরকাড়া’; আবার একজন লিখেছেন, ‘দিন দিন আপনি আরো বেশি হট হয়ে যাচ্ছেন’।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে অভিনয় জগৎ থেকে খানিকটা দূরেই আছেন অভিনেত্রী। এর আগে বেশ কিছু ধারাবাহিক ও ছবিতে দেখা গেছে তাকে। ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা