whatsapp channel

Misty Singh: পার্শ্ব চরিত্রে অভিনয় করেও কিভাবে রাজকীয় জীবনযাপন করেন অভিনেত্রী মিষ্টি সিং!

আবারও খবরের শিরোনাম দখল করেছেন মিষ্টি সিং (Misty Singh)। মিষ্টি বাংলা টেলিভিশনের পরিচিত মুখ। প্রচুর কাজ করেন না তিনি। দেখা যায় না ব্র্যান্ড এনডোর্সমেন্ট করতেও। তবে মিষ্টির বিলাসবহুল জীবনযাত্রা সকলের…

Avatar

Nilanjana Pande

আবারও খবরের শিরোনাম দখল করেছেন মিষ্টি সিং (Misty Singh)। মিষ্টি বাংলা টেলিভিশনের পরিচিত মুখ। প্রচুর কাজ করেন না তিনি। দেখা যায় না ব্র্যান্ড এনডোর্সমেন্ট করতেও। তবে মিষ্টির বিলাসবহুল জীবনযাত্রা সকলের নজর কাড়ে। কয়েক মাস আগে কলকাতার একটি পাঁচতারা হোটেলে তাঁর শৈশবের বন্ধু রেমো (Remo)-র সাথে রাজকীয় জাঁকজমকের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছেন মিষ্টি। মিষ্টি ও রেমোর বিয়েতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শুধুমাত্র রাজকীয় বিয়ে নয়, হানিমুনে রেমোর সাথে বিদেশে গিয়েছিলেন মিষ্টি। মিষ্টির বিলাসবহুল জীবনযাত্রার কারণে তাঁকে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট কটাক্ষের সম্মুখীন হতে হয়। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেত্রী।

মিষ্টির একটি ইউটিউব চ্যানেল রয়েছে। তাতে তিনি খোলসা করলেন তাঁর রাজকীয় জীবনযাত্রার রহস্য। মিষ্টি জানালেন, শৈশব থেকেই তিনি এই ধরনের জীবনযাপনে অভ্যস্ত। তাঁর বাবা স্কলার হওয়ার কারণে দীর্ঘ চল্লিশ বছর ধরে ওই দেশের বিভিন্ন কলেজে আমন্ত্রিত হয়ে সোশিওলজি, পলিটিক্যাল সায়েন্স, ইতিহাসের মতো বিষয় পড়াতেন। এই কারণে বিদেশ যাত্রা মিষ্টির কাছে নতুন নয়। মিষ্টি ইউটিউব চ্যানেলে এই কথা বললেও বিয়ের আগে বলেছিলেন, খুব ছোটবেলায় একবারই মাত্র ইউরোপ ঘুরতে গিয়েছিলেন তিনি। এই কারণেই হানিমুনে আবারও ইউরোপ গিয়ে সেই স্মৃতি সজীব করতে চান মিষ্টি। ফলস্বরূপ হানিমুনে আমস্টারডাম, প‍্যারিসের মতো বিভিন্ন স্থানে ঘুরেছেন মিষ্টি। তিনি জানিয়েছেন, তাঁর জামাইবাবু ফ্রেঞ্চ। ফলে হানিমুনে গিয়ে মিষ্টি তাঁদের বাড়িতেই ছিলেন।

পাশাপাশি মিষ্টি জানিয়েছেন, তাঁদের পারিবারিক সম্পত্তির পরিমাণ যথেষ্ট। রয়েছে দুঃস্থ শিশুদের জন্য একটি এনজিও যা তাদের আশ্রয় ও পড়াশোনার ব্যবস্থা করে। এই এনজিও-র বিভিন্ন কাজ ফ্রান্স থেকে হয়। শৈশব থেকেই পথশিশুদের জন্য কাজ করেন বলে জানিয়েছেন মিষ্টি। তাঁরা ধনী হলেও মিষ্টির পঢ়শোনার প্রতি তাঁর পরিবারের যথেষ্ট নজর ছিল। লরেটো স্কুল থেকে ছিয়াত্তর শতাংশ মার্কস নিয়ে পাশ করার পর শ্রীশিক্ষায়তন কলেজ থেকে ইতিহাসে স্নাতক হন মিষ্টি। এরপর এডুকেশন নিয়ে স্নাতকোত্তর পাশ করেন তিনি। পরে ইংরাজিতেও স্নাতকোত্তর পাশ করেন মিষ্টি। এরপর বিএড করেন অভিনেত্রী।

মিষ্টিদের নিজস্ব স্কুল ও বিএড কলেজ রয়েছে। পড়াশোনা শেষ করে মিষ্টি এসেছিলেন অভিনয় জগতে। যখন শুটিং থাকে না, মিষ্টি তাঁদের স্কুল ও বিএড কলেজে পড়ান। বিয়ের সময় অভিনয় থেকে বিরতি নিলেও খুব শীঘ্রই আবারও শুটিং ফ্লোরে ফিরতে চলেছেন মিষ্টি। তবে ধারাবাহিকের নাম এখনই জানাতে চাইলেন না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

whatsapp logo