whatsapp channel

Koel Mallick: খোলামেলা পোশাক নয়, ট্রাডিশলান শাড়ি লুকে নজর কাড়লেন কোয়েল মল্লিক

কোয়েল মল্লিক (Koel Mallick) বর্তমানে যথেষ্ট বাছাই করে কাজ করছেন। এমনকি একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন না তিনি। কারণ পরিবারকে সময় দিতে চান কোয়েল। করোনাকালে জন্ম হয়েছে তাঁর ও প্রযোজক নিসপাল…

Avatar

Nilanjana Pande

কোয়েল মল্লিক (Koel Mallick) বর্তমানে যথেষ্ট বাছাই করে কাজ করছেন। এমনকি একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন না তিনি। কারণ পরিবারকে সময় দিতে চান কোয়েল। করোনাকালে জন্ম হয়েছে তাঁর ও প্রযোজক নিসপাল সিং রাণে (Nispal Singh Rane)-র একমাত্র পুত্রসন্তান কবীর (Kabir)-এর। দেখতে দেখতে সে অনেকটাই বড় হয়ে গিয়েছে। তবে কবীরকে সবসময় স্পটলাইটে রাখার বিরোধী তার মা-বাবা। কোয়েল ও নিসপাল চান, তাঁদের সন্তান যেন আর পাঁচজন সাধারণ সন্তানের মতোই বেড়ে ওঠে। তবে কোয়েল নিজের কাজের কারণে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। বুধবার ইন্সটাগ্রামে কোয়েল নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন।

ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শিফন শাড়ি। শিফন শাড়ির পাড় জুড়ে রয়েছে গ্রে রঙের সুতোর ফ্লোরাল প‍্যাটার্নের এমব্রয়ডারি। শাড়ির জমি জুড়েও রয়েছে ছোট্ট ফুলের সুতোর বুনোট। এই শাড়ির সাথে অফ হোয়াইট রঙের ব্লাউজ টিম আপ করেছেন কোয়েল। ব্লাউজ জুড়ে রয়েছে গ্রে রঙের ভারি ফ্লোরাল প‍্যাটার্নের এমব্রয়ডারি। শাড়ির ডিজাইন ঘন নয় বলে ব্লাউজটি যথেষ্ট গর্জাস। এই শাড়ির সাথে হালকা মেকআপ করেছেন কোয়েল। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রাঙিয়েছেন ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ডান কাঁধের উপর দিয়ে একগুচ্ছ চুল এসে পড়েছে কোয়েলের সামনে। গলায় রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড সিলভার নেকপিস। দুই কানে রয়েছে সিলভারের ইয়ারিং।

ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড সিলভার ব্রেসলেট। ব্যালকনিতে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন কোয়েল। ক্যাপশনে তিনি লিখেছেন, সাদা রঙ তাঁর পছন্দের। ক্যাপশনের সাথে কোয়েল জুড়েছেন সাদা রঙের হার্ট ইমোজি। কোয়েলের ছবির কমেন্ট সেকশনে আগুনের ইমোজি পোস্ট করে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ফিল্ম ‘জঙ্গলে মিতিন মাসি’। এই ফিল্মটি পরিচালনা করেছেন অরিন্দম শীল (Arindam Shil)।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo