Hoop PlusTollywood

Madhumita Sarcar: উন্মুক্ত উরু, শীতের মরশুমে রৌদ্রজ্জ্বল মধুমিতা, হট ছবিতে ফিদা নেটিজেনরা

ছোটপর্দার ‘পাখি’ অথবা বড়পর্দার ‘চিনি’ দুজনেই কিন্তু দর্শকের অনেক কাছের। মধুমিতা সরকার প্রত্যেকটি চরিত্র এতো সুন্দর করে ফুটিয়ে তোলেন যে সারা নেটপাড়া থেকে আমজনতা তাঁর অনুরাগী হয়ে যান। সারাক্ষন মধুমিতার নতুন নতুন কাজের অপেক্ষায় থাকেন। মধুমিতা মাঝেমধ্যে একটা দুটো ছবিও শেয়ার করে নেন তাঁর অতি আগ্রহী অনুরাগীদের সাথে।

অতিসম্প্রতি দুটি অপূর্ব ছবি শেয়ার করে নিয়েছেন ইনস্টাগ্রামে। সূর্যের আলো সারা গায়ে মেখে শুয়ে রয়েছেন সোফায়। ইংরেজীতে যাকে বলে ‘সানকিসড’। কালো রঙের স্কার্ট আর সাদা-কালো মেশানো শার্ট পড়েছেন। স্কার্টটা পাশে হালকা কাটা। বরাবরই অভিনেত্রীর সবার থেকে আলাদা রকম সাজগোজ। এবারেও অন্যথা হয়নি। ঠিক হট সূর্যমুখী লাগছিলেন।

মজা করে ক্যাপশন দিয়েছেন, “মেনুতে কি আছে? সূর্যের আলো মাখলাম”। বেশ প্রশংসা কুড়িয়েছেন ছবি দুটির জন্য। অনুরাগীরা লিখেছেন, “কি মিষ্টি লাগছে।” কিছজন তো আবার তাঁর নতুন কাজের জন্য আগেভাগেই শুভেচ্ছা জানিয়ে দিয়েছেন, “ভালো কাজ করো। আরও এগিয়ে যাও। তোমার নতুন ছবি কুলের আচারের জন্য সাগ্রহে অপেক্ষায় রয়েছি।”

প্রসঙ্গত, কথা ছিল ৭ তারিখেই আসতে চলেছে মধুমিতার ছবি ‘কুলের আচার’। করোনার অতিমারীতে আটকে গিয়েছিল কিছু কাজ। থেকে গিয়েছিল অসমাপ্ত। শোনা যাচ্ছে খুব শীঘ্রই মুক্তি পাবে বিক্রম চ্যাটার্জী ও মধুমিতা সরকার অভিনীত ছবিটি। আর আচার তো রোদেই রেখে দেওয়া হয়। ‘কুলের আচার’ মুক্তির আভাস দিতেই মধুমিতা হয়ত রোদ মেখে ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo