Advertisements

Solanki Roy: জোড়া সন্তানের মা হতে চান, ডিভোর্সের পরই মনের ইচ্ছা প্রকাশ করলেন শোলাঙ্কি

Nirajana Nag

Nirajana Nag

Follow

বিগত কয়েক দিন ধরে সংবাদ শিরোনামে ঘুরপাক খাচ্ছে শোলাঙ্কি রায়ের (Solanki Roy) নাম। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী বর্তমানে মুম্বই গিয়ে রয়েছেন। তবে পেশাগত জীবন নয়, ব্যক্তিগত জীবনের এক গোপন তথ্য ফাঁস করে শোরগোল ফেলে দিয়েছেন তিনি। প্রথম বিয়ে ভেঙেছে তাঁর। স্কুলজীবনের প্রেম শাক্য বসুর সঙ্গে গত বছরেই ৫ বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙেছে শোলাঙ্কির। এবার মা হওয়ার ইচ্ছা প্রকাশ করে ফের গুঞ্জন তুঙ্গে তুললেন তিনি।

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে শোলাঙ্কি জানান, তাঁর ছোট থেকেই ইচ্ছা সন্তান দত্তক নেওয়ার। এক পুত্রসন্তান আর এক কন্যাসন্তানকে দত্তক নিতে চান তিনি। শোলাঙ্কির কথায়, সমাজে মেয়েরা ঠিকই আছে। একজন ভালো পুরুষ মানুষ তৈরি করাটা জরুরি যার মধ্যে সব রকম নৈতিক গুণ থাকবে। পর্দায় একজন অবিবাহিত পুরুষের সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়া যমজ সন্তানের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন শোলাঙ্কি। আর বাস্তবেও দুই সন্তানকেই দত্তক নিয়ে মা হতে চান তিনি।

২০১৮ সালের শুরুর দিকেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন শোলাঙ্কি। বিয়ে করেছিলেন নিজের স্কুলের বন্ধু শাক্য বোসকে। তারপর স্বামীর সঙ্গে নিউজিল্যান্ড চলে যান শোলাঙ্কি। এক বছর পরেই কলকাতা ফেরেন তিনি। তারপর থেকেই অদ্ভূত ভাবে দূরত্ব বাড়তে থাকে তাঁদের মধ্যে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শোলাঙ্কি অবশেষে স্পষ্ট করেন, তিনি বিবাহ বিচ্ছিন্না। প্রাক্তন স্বামী শাক্যর সঙ্গে ২০২৩ সালেই আইনি ডিভোর্স হয়ে গিয়েছে তাঁর।

এ বিষয়ে কথা বলতে গিয়ে শোলাঙ্কি জানান, যখন দুজন মানুষ একসঙ্গে থাকার কথা ভাবে তখন তারা চায় যে সেটা সফল হোক। কিন্তু অনেক সময় মানুষ দুজন ভালো হলেও তাদের একসঙ্গে থাকার সিদ্ধান্তটা হয়তো ঠিক হয় না। শোলাঙ্কির মতে, তাঁর সঙ্গেও হয়তো সেটাই হয়েছে। সে সময়ে তাঁর চাহিদা, মানসিকতা অন্য রকম ছিল। ভেবেছিলেন একসঙ্গে থাকতে পারবেন। তবে শোলাঙ্কি বলেন, নিজের প্রেম বিয়ের কথা তিনি ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। খুব শান্তিপূর্ণ ভাবেই বিচ্ছেদ হয়েছে তাঁদের। আরো একটি পরিবার জড়িয়ে রয়েছে বলে তিনি এ ব্যাপারে কোনো কথা বলতে চান না।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow