Bengali SerialHoop Plus

Writwik Mukherjee: উর্মিকে ভুলে কার সঙ্গে প্রেম করছেন পর্দার ‘টুকাইবাবু’!

ঋত্বিক মুখোপাধ্যায় (Writwik Mukherjee) তাঁর ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনতে চান না। বহুদিন আগেই শেষ হয়ে গিয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’। তবু ঋত্বিকের পরিচয় এখনও সাত্যকি নামেই। বর্তমানে ‘মন দিতে চাই’ ধারাবাহিকে অভিনয় করছেন ঋত্বিক। ‘এই পথ যদি না শেষ হয়’ অফ এয়ার হওয়ার আগেই এই ধারাবাহিকের জন্য তাঁকে কাস্ট করা হয়েছিল। ‘মন দিতে চাই’-এ আবারও নতুন রূপে প্রশংসিত ঋত্বিক। কিন্তু এবার তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে গুঞ্জন শুরু হয়েছে স্টুডিওপাড়ার অন্দরে। শোনা যাচ্ছে, সহ-অভিনেত্রী শ্রীতমা (Shritama)-র সাথে সম্পর্কে জড়িয়েছেন ঋত্বিক।

শ্রীতমা ‘মন দিতে চাই’ ধারাবাহিকে ঋত্বিক অভিনীত চরিত্র সোমরাজের শ‍্যালিকা দোয়েলের চরিত্রে অভিনয় করেন। অনস্ক্রিনে তাঁদের সম্পর্ক দূরত্ব বজায় রাখলেও অফস্ক্রিন ঋত্বিক ও শ্রীতমার সম্পর্কের রসায়ন অনেকের নজরে এসেছে। এমনকি ‘জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডস 2023’-এ এই জুটিকে বারবার একসাথেই দেখা গিয়েছে। অনুষ্ঠানে টুইনিং করে কালো পোশাক পরে গিয়েছিলেন দুজনে। শ্রীতমা পরেছিলেন কালো রঙের হল্টারনেক হাই-থাই স্লিটেড গাউন। অপরদিকে ঋত্বিকের পরনে ছিল কালো রঙের সিকুইনড পাঞ্জাবি ও কালো রঙের চোস্ত, পায়ে কালো বুটস। অনুষ্ঠানের ফাঁকে একসাথে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা। ক্যাপশনে রয়েছে কালো রঙের হার্ট ইমোজি।

নেটিজেনদের একাংশ সরাসরি জিজ্ঞাসা করেছেন ঋত্বিকের সাথে শ্রীতমার সম্পর্ক তৈরি হয়েছে কিনা! অনেকে লিখেছেন, ঋত্বিকের পছন্দ নেই। কিন্তু ঋত্বিকের মতে, দর্শক যা ইচ্ছা ভাবতে পারেন। তিনি জানালেন, তাঁরা সকলে সহকর্মী। তাঁদের একটি গ্রুপ রয়েছে যাতে তিনি ছাড়াও রয়েছেন অরুণিমা (Arunima), শ্রীতমা, সোমাশ্রী (Shomashri), রব (Rab)-রা। সকলের মধ্যে রয়েছে নিখাদ বন্ধুত্ব। তাঁরা একসাথে আড্ডা দেন, খাওয়া-দাওয়া করেন। ঋত্বিক বললেন, প্রেম করলে সকলে জানতে পারতেন।

শ্রীতমার সাথে অধিকাংশ সময় ছবি পোস্ট করার ফলে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হচ্ছেন ঋত্বিক। এই প্রসঙ্গে তিনি বললেন, ‘এই পথ যদি না শেষ হয়’-এ অভিনয়ের সময় তিনি পায়েল (Payel) অথবা সুচন্দ্রা (Suchandra)-র সাথে ছবি শেয়ার করতেন। কিন্তু সেই সময় কটাক্ষ তো দূর অস্ত, তাঁর প্রেম নিয়েও কেউ প্রশ্ন করেননি।

whatsapp logo