Bengali SerialHoop Plus

Tithi Basu: আমার অন্ধকার দিকে আপনাকে স্বাগত: তিথি

‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’- গানটি আজও ভুলতে পারেনি বাঙালি। কারণ ২০০৮ থেকে ২০১৪- পাঁচ বছর বাংলা টেলি-জগতে সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছিল অশ্রুসজল ধারাবাহিক ‘মা’। গল্পের প্লট থেকে গানের ট্র্যাক, সবই যেন মন জয় করেছিল দর্শকদের। সেই কারণেই এই টাইটেল ট্র্যাকের কথা মনে পড়লেই সেই ছোট্ট মেয়েটির কথা মনে পড়ে বাঙালির। মেয়েটি ছিল ‘ঝিলিক’, ওরফে তিথি বসু (Tithi Basu)। তবে সেই ছোট্ট মেয়ে আর কিন্তু সেরকম নেই, সে এখন তন্বী। ধারাবাহিকে বিশেষ দেখা না গেলেও, সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিথি। আর সেখানেই তিনি নজর কাড়েন ভক্তদের।

প্রায়ই সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেন তরুণী অভিনেত্রী তিথি বসু। বেশীরভাগ ছোট পোশাকে অনুরাগীদের মোবাইল স্ক্রিনে ভেসে ওঠেন তিনি। অনেকে ছোট্ট ঝিলিককে এমন অবতারে দেখে ক্ষুব্ধ হলেও, অনেকেই তার ‘বোল্ড’ লুকের ভক্ত। সম্প্রতি এমনই এক ‘বোল্ড’ লুকে ধরা দিলেন অভিনেত্রী তিথি সেন। তবে এবার রং নয়, সাদাকালো ছবি পোস্ট করলেন অভিনেত্রী। তারই ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট হয়েছে ছবিটি। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে কালো রংয়ের স্লিভলেস গাউনে। সঙ্গে হাতে সিলভার চেনের ঘড়ি, কানে ছোট্ট কানের দুল, পায়ে হিল তোলা জুতো। তবে ছবিতে সবথেকে বেশি নজর কেড়েছে তার ডার্ক-বোল্ড লিপস্টিক এবং আবেদনময়ী চোখের চাহনি। অভিব্যক্তিতে যেন ঝরে ঝরে পড়ছে লাস্যময়ী অবতার। আর এই পোস্টের উল্লেখযোগ্য বিষয় হল ক্যাপশন, যেখানে তিথি বসু লিখেছেন, ‘আমার অন্ধকার দিকে আপনাকে স্বাগত’।

তিথি বসুর এই পোস্টে ফের বির্তকিত নানা মন্তব্যের বন্যা বয়িয়ে দিয়েছেন অনুরাগীরা। অনেকেই অনেকরকম অশ্লীল মন্তব্য করেছেন কমেন্ট বক্সে। তবে কেউ কেউ লিখেছেন, ‘অসাধারণ সৌন্দর্য আপনার’; একজন আবার লিখেছেন, ‘আমি থাকবো তোমার অন্ধকার জগতে’।

প্রসঙ্গত, ‘মা’ ধারাবাহিক থেকেই অভিনয় জগতে শিশুশিল্পী হিসেবে পা রাখেন তিথি বসু। সেই থেকেই বেশ জনপ্রিয় তিনি। তবে বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে যেন হারিয়েই গেছেন তিনি। কিন্তু শোনা গেছে আবার তিনি কামব্যাক করবেন অভিনয় জগতে। পড়াশুনার কারণেই ছিল এই লম্বা বিরতি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা