BollywoodHoop Plus

Monali Thakur: প্লাস্টিক সার্জারি করিয়েছেন মোনালি!

একসময় বাংলা ধারাবাহিক ‘আলোকিত এক ইন্দু’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন মোনালি ঠাকুর (Monali Thakur)। তবে শুধুমাত্র অভিনয় নয়, তিনি যে সুগায়িকা, তা প্রমাণ করেছিল সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। তবে এই শো জিততে পারেননি মোনালি। মাঝপথেই এলিমিনেট হয়ে গিয়েছিলেন তিনি। পরবর্তীকালে বলিউডের মাটিতে একের পর এক হিট গান উপহার দিলেও একসময় মোনালির হাতে কাজ কমে যেতে থাকে। সেই সময় তিনি বিভিন্ন সিঙ্গিং রিয়েলিটি শোয়ের বিচারকের আসন অলঙ্কৃত করছিলেন। হঠাৎই একসময় বিয়ে করে তিনি পাড়ি দেন বিদেশে। তবে সম্প্রতি আবারও দেশে ফিরেছেন মোনালি। স্টার জলসার সিঙ্গিং রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার’-এর চতুর্থ সিজনে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।

বলিউডের সুন্দরী গায়িকাদের মধ্যে অন্যতম মোনালি। কিন্তু এই সৌন্দর্যের কারণেই তাঁকে সম্প্রতি ট্রোল হতে হল। ‘সুপার সিঙ্গার’-এর মঞ্চ থেকে ইন্সটাগ্রামে একটি ভিডিও আপলোড করেছিলেন মোনালি। ভিডিওয় তাঁর ঠোঁট, গাল ও নাকের আকার দেখে নেটিজেনদের একাংশ মোনালির সমালোচনা শুরু করেন। অনেকে লিখেছেন, মোনালির মুখে বয়সের ছাপ পড়ে গিয়েছে। অনেকের মতে, মোনালি নিজের নাকে সার্জারি করিয়েছেন। নেটিজেনদের মতে, মোনালিকে একদমই ভালো দেখতে লাগছে না। তবে মোনালি অবশ্য ট্রোলের প্রতিক্রিয়া জানাননি। বর্তমানে তিনি ব্যস্ত শো নিয়েই।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ মোনালি তাঁর জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন প্রায়ই। এমনকি কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর প্রয়াণের পর তাঁর গাওয়া একটি গজল নিজের কন্ঠে গেয়ে গায়িকাকে শ্রদ্ধাজ্ঞাপন করেছিলেন মোনালি। মোনালির কন্ঠে সেই গজল প্রশংসিত হয়েছিল। কিন্তু গত বছর কিছু সময়ের জন্য সোশ্যাল মিডিয়া থেকে সরে গিয়েছিলেন মোনালি। তিনি জানিয়েছিলেন, সবসময়ই নিজের মস্তিষ্ক ও দক্ষতাকে তিনি রিফ্রেশ করতে চেয়েছেন। মোনালির আশা, সেই সময় তাঁর অনুরাগীরাও নিজেদের রিফ্রেশ করেছেন। পর জানা যায়, তাঁর ব্যক্তিগত সমস্যার জন্য সোশ্যাল মিডিয়া থেকে সরে গিয়েছিলেন মোনালি।

2020 সালে হঠাৎই মোনালি নিজের বিয়ের খবর মিডিয়ায় জানিয়েছিলেন। তিনি বলেন, তিন বছর আগে তাঁর প্রেমিক মাইককে বিয়ে করে সেই রাতেই মোনালি তাঁর সাথে বিদেশে চলে গিয়েছিলেন। মাইকের সাথে বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন তিনি। তবে কয়েক মাস আগে দেখা যায়, মোনালি ও মাইক একে অপরকে ইন্সটাগ্রামে আনফলো করেছেন। পাশাপাশি মোনালির অ্যাকাউন্ট থেকে ডিলিট করে দেওয়া হয়েছে তাঁর সাথে মাইকের সব ছবি। তবে নিজের দাম্পত্য ভাঙন সম্পর্কে এখনও মুখ খোলেননি মোনালি।

whatsapp logo