whatsapp channel

Sudipto Chattopadhyay Death: টলিপাড়ার শোকের ছায়া, ঘুমের মধ্যেই ঘুমের দেশে চলে গেলেন পরিচালক

উৎসবের মরশুম কাটতে না কাটতেই টলি পাড়ায় ফের শোকের ছায়া। চিরতরে বিদায় নিলেন চিত্রনাট্যকার তথা পরিচালক সুদীপ্ত চট্টোপাধ্যায় (Sudipto Chattopadhyay Death)। এই মুহূর্তে টলিপাড়ার কাজ করা তাবড় তাবড় পরিচালকদের মধ্যে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

উৎসবের মরশুম কাটতে না কাটতেই টলি পাড়ায় ফের শোকের ছায়া। চিরতরে বিদায় নিলেন চিত্রনাট্যকার তথা পরিচালক সুদীপ্ত চট্টোপাধ্যায় (Sudipto Chattopadhyay Death)।

Advertisements

এই মুহূর্তে টলিপাড়ার কাজ করা তাবড় তাবড় পরিচালকদের মধ্যে গুণী মানুষ ছিলেন প্রয়াত সুদীপ্ত চট্টোপাধ্যায়। টলিপাড়ার তাঁর রয়েছে যথেষ্ট সুখ্যাতি। সেই জন্যেই পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত লেখেন, “মণি ছাড়া শূন্য লাগে। খুব মিস করব সুদীপ্তদা।”

Advertisements

জানা যায়, ঘুমের মধ্যেই বিদায় নেন পরিচালক। ঘুমের মধ্যেই ঘুমের দেশে চলে যান তিনি, তাই তার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা শিল্প মহল। একদা, ইংরেজি ডিপার্টমেন্টের একমাত্র পুরুষ ছিলেন সুদীপ্ত। টলিউডে কাজ করতে করতে চলে যান মুম্বাই। কাজ করেন পরমব্রত, কোয়েল মল্লিক সহ বলিউডের রবিনা টন্ডন, অনুপম খেরের সঙ্গে। Pankh, Shobhna’s Seven Nights, Dus Kahanjyaan, Highway র মত একাধিক সিনেমা করেন তিনি।

Advertisements

Advertisements

শুধু সিনেমা নয়, একটা সময় খাস খবর এর মতন সংবাদ উপস্থাপনার দ্বায়িত্বে ছিলেন তিনি। সেই সময়ে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর উপর যথেষ্ট নির্ভরশীল ছিলেন পরিচালক। রীতিমত ডেকে এনে সংবাদ পাঠের দ্বায়িত্ব দেন। সেই কাহিনী অভিনেত্রী নিজে তুলে ধরেছেন তার সোশ্যাল মিডিয়া পেজে। আজ তাই প্রয়াত পরিচালকের জন্য মাথা নুয়ে সন্মান জানিয়ে বলেন, ‘আজ সুদীপ্তাদাও history হয়ে গেলো! Rest in peace সুদীপ্ত দা, একটু যদি সামলে চলতে …’

whatsapp logo
Advertisements