Bengali SerialHoop Plus

Saoli Chatterjee: মায়ের বিয়েতে হাজির ফড়িং! নজর কাড়লো ছিমছাম অনুষ্ঠান, রইলো ছবি

বরাবর ছিমছাম ভাবেই বিয়ের ইচ্ছা ছিল ‘ফড়িং-এর মা’-র। ‘আলতা ফড়িং’-এ মায়ের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে শাঁওলি চট্টোপাধ্যায় (Saoli Chattopadhyay) কিন্তু যথেষ্ট আধুনিক। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তাঁর আইবুড়ো ভাত খাওয়ার ছবি। এবার 26 শে নভেম্বর, শনিবারের সন্ধ্যায় তাঁর দীর্ঘদিনের প্রেমিক প্রতীক দত্ত (Pratik Dutta)-র সাথে গাঁটছড়া বাঁধলেন শাঁওলি।

দমদমের কাছে একটি কমিউনিটি হলে বিয়ে হল শাঁওলি ও প্রতীকের। প্রথা ভেঙে লাল রঙের বেনারসির পরিবর্তে শাঁওলি পরেছিলেন পাউডার গ্রীন রঙের ব্রাইডাল শাড়ি। তাতে ছিল সোনালি জরির হালকা কারুকার্য। শাড়ির পাড়ও ছিল সোনালি রঙের। প্রতীকের পরনে ছিল গ্রে রঙের পাঞ্জাবি। তাতে ছিল হালকা জরির কারুকার্য। আইনি বিয়ে সারার পর দর্পণে সিঁদুর দান ও মালাবদল হয়েছে তাঁদের। তবে বিয়ে সাধারণ ভাবে করলেও বিয়ের ভোজ ছিল জমজমাট। উপস্থিত ছিলেন ‘আলতা ফড়িং’ পরিবারের সদস্যরা। ফড়িংকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন তার অনস্ক্রিন মা। উপস্থিত ছিলেন তুলিকা (Tulika), মিষ্টি সিং (Mishty Singh) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by misty singh (@mistysingh)

শাঁওলি ও প্রতীকের সম্পর্ক দীর্ঘ নয় বছরের। পোস্ট অফিসে চাকরি করলেও থিয়েটারে অভিনয় করতে পছন্দ করেন প্রতীক। ‘বল্লভপুরের রূপকথা’ নাটকে অভিনয় করতে গিয়ে তাঁর আলাপ হয়েছিল শাঁওলির সাথে। বন্ধুত্ব পরিণত হয়েছিল প্রেমে। অবশেষে বিয়ে করলেন তাঁরা।

বিয়ের পর আপাতত শাঁওলি ও প্রতীক দুজনেই ব্যস্ত তাঁদের কর্মক্ষেত্র নিয়ে। ফলে হানিমুনের পরিকল্পনা নেই তাঁদের। তবে শাঁওলি জানালেন, সময় পেলে কাছাকাছি কোথাও নিশ্চয়ই ঘুরে আসবেন।