BollywoodHoop Plus

Kajol: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, সবুজ শাড়িতে উষ্ণতা ছড়ালেন লাস্যময়ী কাজল

শীতের হিমেল হাওয়ার রেশ সামান্য হলেও ছুঁয়েছে মায়ানগরী মুম্বইয়ের আবহাওয়াকে। কিন্তু সারা ভারত জুড়ে শুরু হয়েছে পার্টির মরসুম। বলিউডের অন্দরেও লাগাতার পার্টি লেগেই থাকছে। সম্প্রতি ছিল ফিল্ম প্রযোজক আনন্দ পন্ডিত (Anand Pandit)-এর জন্মদিনের পার্টি। এই পার্টিতে আমন্ত্রিত ছিলেন তাবড় বলিউড সেলিব্রিটিরা। তারকাখচিত পার্টিতে অনায়াসেই নজর কেড়ে নিয়েছেন কাজল (Kajol)। সম্প্রতি তাঁর মা তনুজা (Tanuja)-কে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। অসুস্থতার কারণে তনুজা ভর্তি হয়েছিলেন হাসপাতালে। তবে কয়েকদিন আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। ফলে কাজলও আপাতত রয়েছেন পার্টি মোডে। এদিনের পার্টির একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

অপরদিকে কাজল পার্টি লুকের কিছু ছবি শেয়ার করে নিয়েছেন ইন্সটাগ্রামে। এদিন সন্ধ্যায় পার্টিতে যাওয়ার জন্য কাজল বেছে নিয়েছিলেন সবুজ রঙের সিকুইনড শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে কাজলের ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন কাজল। কারণ শাড়িটি যথেষ্ট গর্জাস। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের সরু টানে কাজলের সুন্দর চোখ হয়ে উঠেছে আকর্ষক। ন্যুড শেডের লিপস্টিকে রেঙেছে তাঁর ঠোঁট। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। খোলা রয়েছে কাজলের সিল্কি চুল। ডান কাঁধের উপর দিয়ে কয়েক গুচ্ছ চুল এসে পড়েছে সামনে। দুই কানে রয়েছে ডায়মন্ড ইয়ারিং। বাঁ হাতের আঙুলে রয়েছে ডায়মন্ডের আংটি।

ছবিগুলি শেয়ার করে কাজল লিখেছেন, নিজেকে তাঁর একটি ক্রিসমাস ট্রি মনে হচ্ছে। সেই ক্রিসমাস ট্রি জুড়ে জ্বলছে আলো। ক্যাপশনের সাথে মজাদার ইমোজি জুড়েছেন কাজল। এই শাড়িটি একটি প্রি-ড্রেপড শাড়ি। অর্থাৎ আগে থেকেই সেলাই করা রয়েছে শাড়ির কুঁচি। এই শাড়ির সাথে কাজল টিম আপ করেছিলেন অফ হোয়াইট রঙের ওয়েজেস।

কাজলের এই শাড়িটি ডিজাইন করেছে ফ্যাশন ডিজাইনার মোহিত রাই (Mohit Rai)-এর ব্র্যান্ড ‘ব্লু ইর্থ’।  ব্র্যান্ডের ওয়েবসাইট থেকে জানা গিয়েছে শাড়িটির মূল্য প্রায় দেড় লক্ষ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo