whatsapp channel

ছেলের মধ্যেই ফিরে পেলেন স্বামীকে, মা হলেন প্রয়াত অভিনেতা চিরঞ্জীবীর স্ত্রী

নবরাত্রি শুরু হয়ে গিয়েছে। আজ মহাষষ্ঠী! মহাষষ্ঠীর দিনে সকালেই জুনিয়ার চিরু অর্থাৎ পুত্র সন্তানের জন্ম দিলেন প্রয়াত সুপারস্টার চিরঞ্জীব পত্নী মেঘনা রাজ। আজই বেঙ্গালুরুর বেসরকারি হাসপাতালে মেঘনার প্রথম সন্তান ভূমিষ্ঠ…

Avatar

HoopHaap Digital Media

নবরাত্রি শুরু হয়ে গিয়েছে। আজ মহাষষ্ঠী! মহাষষ্ঠীর দিনে সকালেই জুনিয়ার চিরু অর্থাৎ পুত্র সন্তানের জন্ম দিলেন প্রয়াত সুপারস্টার চিরঞ্জীব পত্নী মেঘনা রাজ। আজই বেঙ্গালুরুর বেসরকারি হাসপাতালে মেঘনার প্রথম সন্তান ভূমিষ্ঠ হলেন। একটি সংবাদমাধ্যম থেকে জানা গেছে, মা এবং সদ্যোজাত দুজনেই সুস্থ রয়েছে। পরিবারের সকলেই রয়েছেন মেঘনার সঙ্গে। চিরঞ্জিবী ও মেঘনার ছোট্ট চিরু পৃথিবীতে আসতে না আসতেই ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

ছেলের ছবি সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই অভিনেতা চিরঞ্জীবির ফ্যানেরা শুভেচ্ছা বার্তা জানান। আর পাশাপাশি লিখলেন,”ছোট্ট চিরু ফিরে এসেছে”। অভিনেতার মৃত্যুর চার মাসের মাথায় ছেলের জন্ম দিলেন মেঘনা। তারপরই এই সুখবর সকলকে জানান অভিনেতার ভাই ধ্রুব সারজা। তিনি সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে লেখেন, ”ছেলে হয়েছে, জয় হনুমান”। একটি ছবিতে সদ্যোজাতকে কোলে নিয়ে কাকা ধ্রুব সারজার মুখে হাসি আর ধরেনা।

আর সদ্যোজাত’র ছবি ভক্তরা দেখে চোখে জল আর থামাতে পারলেননা। হাসপাতালে প্রয়াত অভিনেতা চিরঞ্জিবীর ছবির সামনে তার ছেলেকে ধরে রয়েছেন ডাক্তাররা। মুহূর্তের মধ্যে এই ছবি ভাইরাল। তবে তবে সব দুঃখ ভুলে গিয়ে অভিনেতার অনুরাগীরা জুনিয়র চিরঞ্জীবী আসার খবর পরেই খুশিতে মেতে উঠেছেন। কেউ কেউ বাজি ফাটিয়ে, মিষ্টি বিতরণ করে আনন্দ করছেন তো কোনো ভক্ত মিষ্টি মুখ করানোর মধ্যে দিয়ে চলছে নিজেদের আনন্দ ভাগ করে নিয়েছেন।

গত ৭ জুন ম্যাসিভ হার্ট অ্যাটাকে মৃত্যু হয় ৩৯ বছর বয়সী চিরঞ্জীবে সারজা স্ত্রী মেঘনা রাজকে ছেড়ে চলে যান। তখন তাঁর স্ত্রী মেঘনা রাজ চার মাসের গর্ভবতী। স্বামী নেই সেই দুঃখ নিয়ে জীবনে এগিয়ে যেতে হবে। তাই চলতি মাসের প্রথম দিকে সাধের অনুষ্ঠান আয়োজন করে অভিনেতার পরিবার। সেখানে চিরঞ্জীবের কাটআউট রেখে নিয়েই গোটা অনুষ্ঠান পালন করেছেন মেঘনা। স্বামীর মূর্তির পাশে বসেই সাধভক্ষণ করেন মেঘনা। আর এই ছবিতে আবেগে ভেসে যায় নেট দুনিয়া। তবে ছোট্ট চীরুকে নিয়ে মেঘনা এখন অনেকটাই খুশি।

 

View this post on Instagram

 

Senior and Junior 😍 @megsraj @chirusarja @dhruva_sarjaa @shankar.prerana

A post shared by meghana chiranjeevi sarja (@meghana_chiranjeevi_sarja_) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media