whatsapp channel

মা হওয়ার পরও একই রকম ফিগার, দুর্দান্ত নেচে ঝড় তুললেন স্বপ্না চৌধুরী, মুহূর্তে ভাইরাল ভিডিও

প্রাক্তন 'বিগ বস ১১'র প্রতিযোগী এবং জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। তিনি হরিয়ানার একটি সুপরিচিত মুখ। তিনি প্রথমে তাঁর 'তেরী আকা কা যো কাজল' গান দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন এবং পরে…

Avatar

HoopHaap Digital Media

প্রাক্তন ‘বিগ বস ১১’র প্রতিযোগী এবং জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। তিনি হরিয়ানার একটি সুপরিচিত মুখ। তিনি প্রথমে তাঁর ‘তেরী আকা কা যো কাজল’ গান দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন এবং পরে সালমান খান আয়োজিত রিয়েলিটি শো, বিগ বস-এ অংশ নেওয়ার পরে দেশব্যাপী খ্যাতি অর্জন করেছিলেন।

বিগ বস শেষের পর তার অনুরাগীদের জন্য ইন্সটাগ্রামে নতুন নতুন ছবি আপডেট করেন। হরিয়ানভী, ভোজপুরি, পাঞ্জাবি এবং বলিউডের ছবিতেও অভিনয় করেছেন স্বপ্না।’দোস্তি কে সাইড ইফেক্ট’এর মাধ্যমে তিনি বলিউডে পা রেখেছেন।তিনি ‘হাট জা তাউ ‘গানের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছেন। এবং ট্রিং ট্রিং, তেরে থামকে স্বপ্না চৌধুরী, লাভ বিট, আখ দা নিশানা এবং আরও অনেকের মতো একের পর এক হিট দিয়েছিলেন।

২০২০ সালের শুরুর দিকে গুজব ছড়িয়েছিল যে তিনি দীর্ঘদিনের প্রেমিক বীর সাহুর সাথে তার বিয়ে করছেন।কিন্তু করোনা আবহে কবে বিয়ে করেছেন তা স্পষ্টত জানা যায়নি। তিনি সাহুর সাথে দীর্ঘ চার বছর ধরে ডেটিং করছিলেন।জুলাই মাসে নিজের অফিসিয়াল পেজে একদিন হঠাৎ প্রথমবার সিঁদুর পরা অবস্থায় ছবি দেন স্বপ্না।৷ আর সেপ্টেম্বর মাসে প্রথম বার মা হন। স্বামী বীর সাহুর সাথে নবজাত শিশু ছেলের সাথে ছবি পোস্ট করে আশীর্বাদ চেয়েছিলেন। এদিকে স্বপ্নার মা হওয়াতে ফ্যানরা অবাক হয়ে যান। অনেকের প্রশ্ন ছিল বিয়ের আগেই কি তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। অবশ্য এর উত্তর মেলেনি।

স্বপ্না যতই এক সন্তানের মা হোক কিন্তু নিজের নাচকে আর পেশাকে ভুলে যাননি। তাই তো তিনি নতুন গানে নেচে উঠলেন। এখনসকলের দৃষ্টি স্বপ্নার নতুন গানের নাচের দিকে । যা ইউটিউবে শেয়ার হতে না হতেই লক্ষ লক্ষ দর্শকের মন কেড়ে নিয়েছে । নতুন গান ‘চন্দ্রাওয়াল’। এই ভিডিয়োতে স্বপ্না তুমুল নেচে ফের ভাইরাল হলেন স্বপ্না । স্বপ্না এখনো আগের মতো মারকাটারি ফিগারে সেই আগের মতোই আগুন ঝরালেন। এই গানটিতে স্বপ্নার সঙ্গে দেখা গিয়েছে সুমিত কৌশিকে । আর গানটি গেয়েছেন প্রবীণ তোশাম । নিমেষে ভাইরাল স্বপ্নার নাচের এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media