Hoop PlusTollywood

Pratik-Sonamoni: বন্ধ ‘বেহায়া’, প্রতীক-সোনামণির শ্যুটিং আপাতত বাতিলের খাতায়

ছোট পর্দার জনপ্রিয় জুটি আসতে চলেছিল বড় পর্দায়। ‘মোহর’ দিয়ে জনপ্রিয়তা কুড়িয়ে অবশেষে ‘বেহায়া’ দিয়ে বড় পর্দার অভিযান শুরু করতে চেয়েছিলেন প্রতীক-সোনামণি। কিন্তু, ভাগ্য খারাপ থাকলে যা হয়। এ যেন মুখের গ্রাস কেউ টেনে নিল। মন খারাপ ভক্তদের। যারা মোহর দেখার পর জানতে পারে যে তাদের প্রিয় জুটি বড় পর্দায় আরো একবার জুটি বাঁধবেন, তখনই শুরু হয় চর্চা। কিন্তু, সময় হয়তো খারাপ, তাই আপাতত বন্ধ প্রতীক-সোনামণি’র ‘বেহায়া’।

কেন বন্ধ হল শ্যুটিং? কী কারণ রয়েছে এই শ্যুটিং বন্ধের পিছনে? জানা গিয়েছে যে প্রযোজক নিজেই বন্ধ রেখেছেন গোটা শ্যুটিং পর্ব। কারণ হিসেবে তিনি দেখিয়েছেন যে তাকে রীতিমত হেনস্থা করা হয়েছে। হুমকি ও হেনস্থার কারণে শ্যুটিং বন্ধ রেখেছেন তিনি।

কি অভিযোগ প্রযোজক রানা সরকারের বিরুদ্ধে? এই অভিযোগ এনেছেন সাপ্লায়ার্স গিল্ডের সম্পাদক। অভিযোগের তীর রানা সরকারের বিরুদ্ধে এই মর্মে যে তিনি শ্যুটিং এর জন্য ব্যবহৃত লাইট ও অন্যান্য সরঞ্জাম নিয়ে তাদের প্রাপ্য পারিশ্রমিক দেননি। টাকা না মেটানোর জন্যেই বন্ধ হয়েছে রানা সরকার ও পরিচালক মৈনাক ভৌমিকের শ্যুটিং বেহায়া।

এই শ্যুট বন্ধ প্রসঙ্গে প্রযোজক রানা সরকার এক সংবাদমাধ্যমে জানান যে তিনি যদি সত্যিই প্রতারণা করে থাকেন, তবে তাদের আইনের সাহায্য নেওয়া উচিত। যা বলা হচ্ছে, তা সত্যি নয়। তিনি আগেই টাকা দিয়ে দিয়েছেন। তার পরেও তার ছবির কাজে এ রকম সমস্যা সৃষ্টি করা হচ্ছে। তাই শ্যুট বন্ধ করে দেওয়া। এর পাশাপাশি এও জানিয়েছেন যে সুযোগ পেলে বাংলার বাইরে গিয়ে কাজ করবেন তিনি।

whatsapp logo