Bengali SerialHoop Plus

সমুদ্রের পাড়ে বসেই দিলেন কলেজের পরীক্ষা, প্রতিটা বিষয়ে কেমন নম্বর পেলেন রানীমা!

স্কুল কলেজ বন্ধ, ছেলে মেয়েদের পড়াশুনো প্রায় শিকেয় উঠেছে একপ্রকার। প্রায় বাবা মায়ের দাবি ছেলে মেয়েরা পড়াশুনো করছে না। পড়াশুনো আর পরীক্ষা নিয়ে একাধিক অভিযোগ বাবা মায়েদের মনে। এদিকে পর্দার রাণী রাসমণি ওরফে দিতিপ্রিয়া কিন্তু রীতিমত ছক্কা হাকাচ্ছেন।

যেমনই তার অভিনয় তেমনই তার পরীক্ষার রেজাল্ট। উচ্চমাধ্যমিক শেষ করে কলেজে উঠে গিয়েছেন তিনি। চলছিল কলেজের বার্ষিক পরীক্ষা তার। একদিকে পরীক্ষা, অন্যদিকে কাজের বিরতি নিয়ে সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন তিনি। যেমন চুটিয়ে সমুদ্র উপভোগ করেছিলেন তেমনই সমুদ্রের নোনা হওয়ার স্বাদ নিতে নিতে কলেজের বার্ষিক পরীক্ষা দিয়েছিলেন অনলাইনে।

তাজপুরে থাকা কালীন পরীক্ষায় বসেছিলেন পর্দার রাণীমা ওরফে দিতিপ্রিয়া। সেদিন ছিল নাকি তার রাষ্ট্রবিজ্ঞানের পরীক্ষা। কিছুদিন আগে রেজাল্ট এসেছে দিতিপ্রিয়ার হাতে। নম্বর প্রকাশ পেয়েছে। রাষ্ট্রবিজ্ঞানে তিনি পেয়েছেন ৭৭ নম্বর। আর সমাজবিজ্ঞানে তার ৮০ ছাড়িয়ে গিয়েছে। ইংরেজিতে পেয়েছেন ৯০। ফলাফলে যথেষ্ট খুশি তিনি নিজেও।

এই মুহূর্তে অতিমারির প্রভাবে বন্ধ রয়েছে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলি। তাই বাড়ি থেকেই ডিজিটাল মাধ্যমে ক্লাস করেন তিনি। পরীক্ষাও দিতে হয় বাড়ি বসেই। সমুদ্র সৈকতে একদম আনন্দে থেকেই পরীক্ষায় বাজিমাৎ করেন তিনি। উল্লেখ্য, খুব শীঘ্র শেষ হচ্ছে করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিক। এই ধারাবাহিকের জন্যেই দিতিপ্রিয়ার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। বাংলার দর্শকদের কাছে তিনি হয়ে উঠেছেন প্রিয় রাণীমা। তবে, মন খারাপ রাণীমার। কারণ, আর কিছু এপিসোডের পর তাকে আর দেখা যাবে না এই ধারাবাহিকে। যদিও অচেনা উত্তম সিনেমায় তিনি অভিনয় করছেন বলে জানা গিয়েছে।

whatsapp logo