BollywoodHoop Plus

বাবা হওয়ার আগেই প্রয়াত অভিনেতা চিরঞ্জীবী, ফুটফুটে সন্তানের ছবি দিলেন স্ত্রী মেঘনা

২০২০ এমন একটা সময় যেই বছরে অনেক অকাঙ্খিত ঘটনা ঘটে যায়, যার মধ্যে একটি হল দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবি সরজার (Chiranjeevi Sarja) অকাল মৃত্যু। বিয়ের পর স্ত্রী মেঘনা রাজ প্রেগনেন্ট হয়। প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই চলে যান চিরঞ্জীবি। হৃদরোগে আক্রান্ত হয়ে আচমকা মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মাত্র ৩৯-এই বিদাই নেন তিনি।

সেদিন স্বামীর অকাল মৃত্যুতে শোক যাপন করতে পারেননি তিনি, কারণ সেদিন তাঁর শরীরে ভিতরেই বড় হচ্ছিল ছোট্ট চিরঞ্জীবি। সম্প্রতি ছেলের একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে ছেলের ছোট্ট নরম হাত স্পর্শ করে আছে আরেকটি হাতকে। আজ অভিনেতা চিরঞ্জীবি বেঁচে থাকলে হয়তো এভাবেই ছেলের হাতের স্পর্শ পেতেন। ঠিক অনুভুতিকে নিয়েই ছেলের হাতের ছবি পোস্ট করেন মেঘনা রাজ। এমন ছবি দেখে অনুরাগীরা আবেগা গা ভাসান। সকলেই বাচ্চার মঙ্গল কামনা করেছেন এবং অনেক ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Meghana Raj Sarja (@megsraj)

এর আগে ছেলের সঙ্গে কোন ছবি ক্যামেরার সামনে আনেনি। অক্টোবরে দক্ষিনি অভিনেতার ঘর আলো করে আসে ছোট্ট চিরু। এরপর পরিবার জুড়ে করোনায় আক্রান্ত হয়। সেই লড়াই থেকেও ফিরে আসে ছোট্ট চিরু। সকলে সুস্থ হয়ে ওঠেন। সম্প্রতি তাই ছেলের হাত ধরা একটি ছবি পোস্ট করেন মেঘনা। এই ছবি সামনে আসতেই যেমন তা ভাইরাল হয় তেমনই নেটিজেনরা ও দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছোট্ট চিরঞ্জীবিকে দেখার।

whatsapp logo