whatsapp channel
Bengali SerialHoop Plus

আট মাসেই ঝাঁপ বন্ধ, নায়ক বদলেও মাঝপথেই শেষ জনপ্রিয় সিরিয়াল

টেলি পাড়ায় সিরিয়ালের (Television Serial) কমতি নেই কোনো। কিন্তু দর্শকদের মন জয় করা অতটাও সহজ নয়। যত দিন যাচ্ছে, তত পছন্দ বদলাচ্ছে দর্শকদের। উপরন্তু হাতে এখন এতগুলি অপশন থাকার কারণেই দর্শকদের মন জেতাট আরো শক্ত হয়ে দাঁড়িয়েছে। মেগা সিরিয়ালের ধারণা বদলে গিয়েছে এখন। কয়েক বছর তো দূরের কথা, কয়েক মাসও চলে না সিরিয়াল গুলি। সম্প্রতি বেশ কয়েকটি ধারাবাহিক শেষ হয়েছে হঠাৎ করেই। এবার এই তালিকায় জুড়তে চলেছে আরো একটি নাম।

শুধুমাত্র প্রথম সারির দুই চ্যানেল নয়, অন্যান্য বাংলা সিরিয়ালের চ্যানেল গুলিতেও বন্ধ হচ্ছে ধারাবাহিক। সম্প্রতি শেষ হল সান বাংলার ‘রূপ সাগরে মনের মানুষ’ (Rupsagore Moner Manush) সিরিয়ালটি। রুকমা রায় (Rooqma Roy) অভিনীত ধারাবাহিকটির শেষ শুটিং ছিল রবিবার। এক বছর সম্পূর্ণ হওয়ার আগেই পাততাড়ি গোটাতে হল সিরিয়ালটিকে। গত বছর জুলাই মাসে পথচলা শুরু করে ধারাবাহিকটি। আট মাস চলতে না চলতেই শেষ করে দেওয়া হল সিরিয়ালটি।

প্রথম থেকেই এই সিরিয়ালটি বেশ চর্চায় ছিল। ছক ভেঙে তথাকথিত ‘অসুন্দর’ নায়ককে দেখা গিয়েছিল এই সিরিয়ালে। দেবায়ন ভট্টাচার্যকে রুকমার বিপরীতে নায়ক হিসেবে দেখে প্রথমে অনেকেই আপত্তি প্রকাশ করেছিলেন। তবে ধারাবাহিকটি শুরু হতে বদলায় তাদের মতামত। দুজনের রসায়ন পছন্দ করতে শুরু করেন দর্শক। কিন্তু কয়েক মাস যেতেই বড় টুইস্ট এনে বদলে দেওয়া হয় নায়ক। দেবায়নের বদলে নায়ক হয়ে ওঠেন সায়ন মুখোপাধ্যায়। কিন্তু টিআরপিতে বিশেষ হেরফের হয়নি। শেষ দিনের শুটিংয়ে ভেঙে পড়েছিলেন সকলেই। এই সিরিয়ালের হাত ধরেই অনেক দিন পর ছোটপর্দায় ফেরেন অভিনেত্রী অঞ্জনা বসু।

আগামী ১ লা এপ্রিল থেকে সান বাংলার রাত সাড়ে আটটার স্লটে দেখা যাবে নতুন সিরিয়াল ‘কনস্টেবল মঞ্জু’। উল্লেখ্য এর আগে রুকমাকে শেষ বার দেখা গিয়েছিল জি বাংলার ‘লালকুঠি’ সিরিয়ালে। তবে সেই ধারাবাহিকটিও বেশিদিন চলেনি।

 

View this post on Instagram

 

A post shared by @rayrooqma_fc

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই