Hoop PlusTollywood

যশ নয়! নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে নাম জড়ালো এক জনপ্রিয় পরিচালকের

লকডাউনের মধ্যেও টলিউডে এই সময় সবচেয়ে মুচমুচে খবর হল নুসরত জাহান (nusrat jahan)-এর মা হওয়ার খবর। নিত্যদিন এই খবরের নতুন নতুন অ্যাঙ্গেল সামনে আসছে। নিখিল জৈন (Nikhil jain), যশ দাশগুপ্ত (yash Dasgupta)-এর পরে এবার এই ঘটনায় নাম জড়াল বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta)-এর।

ইতিমধ্যেই অনেকে মনে করছেন পরিচালক বীরসা দাশগুপ্তের আগামী ফিল্মে অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করছেন নুসরত। সেই কারণেই নিজের ‘বেবি বাম্প’ তৈরী করে প্রমোশন করছেন তিনি। কিছুদিন আগেই ইন্সটাগ্রামে যশ ও বীরসাকে একসঙ্গে একটি ছবিতে দেখে জল্পনা আরও দানা বেঁধেছে। অনেকেই আবার বলছেন বীরসার আগামী ফিল্মে নুসরতের বিপরীতে অভিনয় করছেন যশ।

কিন্তু বীরসা জানিয়েছেন, তাঁর কোনো ফিল্মে এই মুহূর্তে যশ বা নুসরত কেউই অভিনয় করছেন না। তাছাড়া নুসরতের বেবি বাম্পের সঙ্গে তাঁর ফিল্মের কোনো সম্পর্ক নেই। এমনকি কিছুদিন আগে যশের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। সেই সময় তাঁরা একসঙ্গে ছবি তুলেছিলেন। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের মনে ভুল ধারণার জন্ম দিয়েছে।

সবই তো বোঝা গেল, কিন্তু এটা বোঝা যাচ্ছে না, তাঁরা কারা যারা নুসরতের বেবিবাম্পের ছবি দেখেছেন! এখনও অবধি নুসরত নিজের মা হওয়ার খবর নিয়ে মুখ খোলেননি বা কোনও বেবিবাম্পের ছবি শেয়ার করেননি। শুধু এটুকু জানা গেছে, সেপ্টেম্বর মাসে আসতে চলেছে তাঁর সন্তান। তাহলে কি নুসরত নতুন বিজনেস ভেঞ্চার তৈরী করছেন যার উদ্বোধন হবে সেপ্টেম্বর মাসে? কারণ বিজনেস ভেঞ্চারও তো নিজের সন্তানের মতোই, তাই না!

Related Articles