Hoop PlusReality show

Prosenjit-Rachna: ফের একসঙ্গে প্রসেনজিৎ-রচনা

‘সবুজ সাথী’, ‘একাই একশো’, ‘মায়ের আঁচল’, ‘অন্ধ প্রেম’, ‘অগ্নি:, ‘সাথী আমার’, ‘চাওয়া পাওয়া’ সহ অজস্র সিনেমায় একসঙ্গে জুটি বাঁধেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং রচনা বন্দোপাধ্যায় (Prosenjit-Rachana)। বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে রচনা প্রসেনজিৎ বেশ মারকাটারি জুটি ছিলেন। কিন্তু, রচনা এখন আর বড় পর্দায় নেই। ছোট পর্দার দিদি তিনি। তাই দীর্ঘ বছর ধরে দিদি নং ওয়ান শোতে সঞ্চালনা করছেন জমিয়ে। পাশাপাশি, প্রসেনজিৎ হলেন ইন্ডাস্ট্রির বুম্বাদা। এখনও দাপিয়ে অভিনয় করছেন ভিন্ন স্বাদের।

সম্প্রতি, রচনা বন্দোপাধ্যায়ের সঙ্গে একই পর্দা ও একই মঞ্চ শেয়ার করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বুঝতেই পারছেন বুম্বাদা এই প্রথমবারের জন্য আসতে চলেছেন দিদি নং ওয়ান ( Didi No 1) এর মঞ্চে। কিছু মাস আগে এই মঞ্চে এসেছিলেন প্রসেনজিৎ পত্নী অর্পিতা। এবারে সেই একই মঞ্চ ভাগ করে নেবেন ইন্ডাস্ট্রির বুম্বাদা। ভাবছেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হঠাৎ দিদি নং ওয়ান মঞ্চে?

ব্যাপার হল – আগামী ১৭ ই জুন মুক্তি পেতে চলেছে শৌভিক কুন্ডু পরিচালিত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় ( Ditipriya Roy) অভিনীত সিনেমা ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay)। সেই ছবির প্রচারেই দিদি নম্বর ১-এর মঞ্চে এসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। আগামী ১৪ ই জুন সম্প্রচারিত হবে এই বিশেষ এপিসোড।

সোমবার ওই বিশেষ পর্বের শুটিং চলছিল। তারই মাঝে দিদি নম্বর ওয়ানের সেট থেকে লাইভে (Facebook live) আসেন প্রসেনজিৎ ও রচনা। সুতরাং অপেক্ষা করুন আগামী ১৪ জুনের বিশেষ পর্বের জন্যে।

Related Articles