whatsapp channel

Iman Chakraborty: ‘তুই আর তোর…’, প্রাক্তন শোভনের প্রেমিকা সোহিনীকে প্রকাশ্যেই এমন মন্তব্য ইমনের

বিনোদন ইন্ডাস্ট্রিতে সম্পর্ক গড়ে আবার ভাঙছে। একটি সম্পর্ক ভাঙতে ইন্ডাস্ট্রিতে সম্পর্ক গড়ে আবার ভাঙছে। একটি সম্পর্ক ভাঙতে ফের অন্য মানুষের সঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন অনেকেই। এমতাবস্থায় একসঙ্গে কাজ করতে গিয়ে প্রাক্তনের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদন ইন্ডাস্ট্রিতে সম্পর্ক গড়ে আবার ভাঙছে। একটি সম্পর্ক ভাঙতে ইন্ডাস্ট্রিতে সম্পর্ক গড়ে আবার ভাঙছে। একটি সম্পর্ক ভাঙতে ফের অন্য মানুষের সঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন অনেকেই। এমতাবস্থায় একসঙ্গে কাজ করতে গিয়ে প্রাক্তনের সঙ্গে দেখা হয়ে যাওয়াটা অস্বাভাবিক নয়। তাই এ জগতে প্রায় কেউই পুরনো তিক্ততা বজায় রাখতে চান না। উদাহরণস্বরূপ শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) এবং ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) কথাই ধরা যাক। এক সময়ে তাঁদের সম্পর্ক ছিল ইন্ডাস্ট্রিতে বহুল চর্চিত। কিন্তু ছাদনাতলা পর্যন্ত গড়ায়নি সে সম্পর্ক। দুজনের পথ হয়েছে আলাদা। কিন্তু কোনো তিক্ততা আসেনি তাঁদের মধ্যে। এবার শোভনের বর্তমান সোহিনী সরকারকে (Sohini Sarkar) নিয়ে ইমনের মন্তব্য হল ভাইরাল।

Advertisements

এই মুহূর্তে শোভন এবং সোহিনীর চর্চিত সম্পর্ক টক অফ দ্য টাউন বলা যায়। সম্পর্কে সেভাবে আনুষ্ঠানিক শিলমোহর না দিলেও তাঁদের ঘনিষ্ঠতা এখন সর্বজন বিদিত। একসঙ্গে ঘুরতে গিয়ে সোহিনীর সঙ্গে ছবি শেয়ার করেও মুছে দিয়েছিলেন শোভন। যদিও ততক্ষণে তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি একটি গান গাওয়ার ভিডিও শেয়ার করে সঙ্গীতশিল্পী জানান, ‘যে সরকার পরিবর্তনশীল নয়’ তাঁর অনুরোধেই এই গান। কারোরই বুঝতে বাকি থাকেনি যে মানুষটি আসলে সোহিনী সরকার। আবার বিয়ে বাড়ি থেকে শোভন সোহিনীর একটি যুগল ছবিও ভাইরাল হয়েছিল।

Advertisements

Iman Chakraborty: 'তুই আর তোর...', প্রাক্তন শোভনের প্রেমিকা সোহিনীকে প্রকাশ্যেই এমন মন্তব্য ইমনের

Advertisements

সম্প্রতি বিয়ের সিজনের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। তাঁর পরনে কালচে সোনালি রঙের শাড়ি আর মেরুন ডিজাইনার ব্লাউজ। কানে বড় ঝুমকো দুল, নাকে নোলক, হাতে এক গোছা চুড়ি। মানানসই মেকআপ আর ছোট্ট টিপে ছিমছাম সাজেও অসাধারণ দেখাচ্ছে সোহিনীকে। কমেন্ট না করে থাকতে পারেননি ইমন। লিখেছেন, ‘তুই আর তোর শাড়ি’। সঙ্গে আগুন আর হৃদয়ের ইমোজি। পালটা অভিনেত্রী লিখেছেন, ‘জাতীয় শাড়ি দিবসে আমায় ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হবে’।

Advertisements
Iman Chakraborty: 'তুই আর তোর...', প্রাক্তন শোভনের প্রেমিকা সোহিনীকে প্রকাশ্যেই এমন মন্তব্য ইমনের
সোহিনীর ছবিতে ইমনের মন্তব্য

প্রসঙ্গত, ইমনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অভিনেত্রী স্বস্তিকা দত্তের প্রেমে পড়েন শোভন। কিন্তু সেই সম্পর্কটাও টেকেনি। তাঁদের বিচ্ছেদের সময় গুঞ্জন ছড়িয়েছিল, ইমন আবারো শোভনের জীবনে ফিরতেই নাকি এমনটা হয়েছে। যদিও গায়িকা স্পষ্ট জানিয়েছিলেন, শোভন স্বস্তিকা দুজনেরই ভালো চান তিনি। আর নিজে তিনি হ্যাপিলি ম্যারেড।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই