whatsapp channel

Nora Fatehi: সিকুইনড গাউনে নজর কাড়লেন নোরা ফতেহি, অভিনেত্রীর লুকে ঘায়েল নেটিজেনরা

নোরা ফতেহি (Nora Fatehi) আপাতত স্বস্তিতে রয়েছেন। ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) মামলায় তাঁকে ক্লিনচিট দিয়েছে দিল্লি পুলিশ। নোরা জানিয়েছেন, কখনও তিনি সুকেশের মুখোমুখি হননি। ক্লিনচিট পাওয়ার পর নিজের মেজাজে…

Avatar

Advertisements
Advertisements

নোরা ফতেহি (Nora Fatehi) আপাতত স্বস্তিতে রয়েছেন। ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) মামলায় তাঁকে ক্লিনচিট দিয়েছে দিল্লি পুলিশ। নোরা জানিয়েছেন, কখনও তিনি সুকেশের মুখোমুখি হননি। ক্লিনচিট পাওয়ার পর নিজের মেজাজে ফিরে এসেছেন নোরা। এবার তাঁকে দেখা গেল গ্লিটারিং পোশাকে।

Advertisements

সম্প্রতি নোরার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। ভিডিওতে নোরার পরনে রয়েছে হাই-থাই স্লিটেড গাউন। গাউনটি সিলভার রঙের। গাউন জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। অফ শোল্ডার গাউনটি ফুলস্লিভ। এর নেকলাইনে রয়েছে প্রিন্সেস কাটের ছোঁয়া। নেকলাইনটি এমনভাবে তৈরি যা দেখে মনে হতে পারে নোরার গলায় হয়তো পরে রয়েছে কোনো ডায়মন্ড নেকপিস। এই পোশাকের সাথে স্টোন স্টাডেড ব্রেসলেট ও ইয়ারিং পরেছেন নোরা। হালকা মেকআপ করেছেন তিনি। চুলে বেঁধেছেন মেসি বান। তাঁর পায়ে রয়েছে পোশাকের সাথে মানানসই সাদা রঙের পাম্প হিলস। নোরার পোশাকটি দেখে মনে হচ্ছে, তাঁর সারা শরীরে অজস্র তারা খচিত রয়েছে।

Advertisements

ইদানিং নোরাকে একাধিক রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে। জনপ্রিয় সেলিব্রিটি ডান্স শো ‘ঝলক দিখলা যা’-র দশম সিজনে বিচারকের আসনে রয়েছেন নোরা। এছাড়াও গত বছর ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ফিল্মের মাধ্যমে অভিনেত্রী হিসাবে বলিউডে ডেবিউ করেছিলেন নোরা। এই ফিল্মে তিনি দ্বিতীয় নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন।

Advertisements

বর্তমানে একাধিক মিউজিক ভিডিওয় কাজ করার পাশাপাশি নোরা খুব শীঘ্রই দক্ষিণী ফিল্মে ডেবিউ করতে চলেছেন। এই ফিল্মটি একটি পিরিয়ড পিস। ফিল্মে তুলে ধরা হয়েছে মোগল সাম্রাজ্যের কাহিনী। এই ফিল্মে মোগল সম্রাট ঔরঙ্গজেবের বোন রোশেনারার চরিত্রে অভিনয় করতে চলেছেন নোরা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements