Hoop PlusTollywood

মেটালিক শেডে পার্টি মুডে অভিনেত্রী প্রিয়াঙ্কা, চমকে দিল লেটেস্ট ফটোশুট

চলতি বছর প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)-এর কাছে যথেষ্ট স্পেশ্যাল হয়ে থাকবে। একসময় রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)-কে ভালোবেসে বিয়ে করেছিলেন তিনি। জন্ম হয়েছিল তাঁদের একমাত্র পুত্রসন্তান সহজ (Shahaj)-এর। কিন্তু হঠাৎই রাহুল ও প্রিয়াঙ্কার দাম্পত্যে দেখা দিয়েছিল সমস্যা। রাহুলের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের পাশাপাশি পরকীয়ার অভিযোগ তুলেছিলেন প্রিয়াঙ্কা। চলেছিল বিস্তর কাদা ছোঁড়াছুঁড়ি। কিন্তু পরিস্থিতির পরিবর্তন ঘটে প্রিয়াঙ্কার দূর্ঘটনার পর থেকে। সেই সময় তাঁর ও সহজের খেয়াল রেখেছিলেন রাহুল। চলতি বছর দীর্ঘদিন ধরে চলা বিবাহ বিচ্ছেদের মামলা ফিরিয়ে নিয়ে আবারও একসাথে সংসার করছেন রাহুল ও প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। তবে তিনি সাধারণতঃ নিজের কাজের খবর ও ফটোশুট শেয়ার করেন অনুরাগীদের সাথে। সপ্তাহান্তে ইন্সটাগ্রামে প্রিয়াঙ্কা শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুটের ঝলক। প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মেটালিক সিলভার রঙের ট‍্যাঙ্ক টপ ও জ্যাকেট এবং কালো ডেনিম ট্রাউজার। ফুলস্লিভ জ্যাকেটের কলার হাই। জ্যাকেটে রয়েছে রূপোলি চেনের ডিটেলিং। এই জ্যাকেটের কোমরে রয়েছে একটি বেল্ট। কিন্তু বেল্টটি বাঁধেননি প্রিয়াঙ্কা। খোলা বেল্ট ঝুলছে জ্যাকেটের পাশ দিয়ে। ট‍্যাঙ্ক টপের নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে প্রিয়াঙ্কার ক্লিভেজ।

এই পোশাকের সাথে প্রিয়াঙ্কার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। কালো আইলাইনারের টান প্রিয়াঙ্কার দুই চোখকে আকর্ষক বানিয়েছে। ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে রেঙেছে প্রিয়াঙ্কার ঠোঁট। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে মেসি বান। মুখের একপাশে কিছুটা ফ্রিঞ্জ এসে প্রিয়াঙ্কার এক চোখকে প্রায় আবৃত করেছে।

প্রিয়াঙ্কার ছবি দেখে নেটিজেনদের একাংশ বিশ্বাস করতে পারছেন না, নায়িকা এক সন্তানের মা। প্রশংসায় ভরেছে প্রিয়াঙ্কার ছবির কমেন্ট সেকশন। আগামী দিনে প্রিয়াঙ্কাকে দেখা যাবে অনীক চৌধুরী (Anik Chowdhury) পরিচালিত হিন্দি ফিল্ম ‘দ্য জেব্রাজ’-এ।

whatsapp logo