whatsapp channel

হিন্দিতে নমস্কার, বিজেপিতে গিয়েই বাংলা ভুলে গেছেন পায়েল! বিরোধীদের কটাক্ষের মুখে অভিনেত্রী

এইরে মস্ত বড় কেলো করে ফেলেছেন পায়েল। বিজেপিতে যোগ দিয়েই বাংলা ভুলে খেয়েছেন। বাংলা ভুলে হিন্দিতে টাইপিং করছেন। বিজেপিতে যোগ দিয়েই হিন্দি! বিজেপি সরকার এমনিতেও চায় বাংলায় হিন্দির প্রসার ঘটুক।…

Avatar

HoopHaap Digital Media

এইরে মস্ত বড় কেলো করে ফেলেছেন পায়েল। বিজেপিতে যোগ দিয়েই বাংলা ভুলে খেয়েছেন। বাংলা ভুলে হিন্দিতে টাইপিং করছেন। বিজেপিতে যোগ দিয়েই হিন্দি! বিজেপি সরকার এমনিতেও চায় বাংলায় হিন্দির প্রসার ঘটুক। তাই বলে বাংলা বলবেন না পায়েল সরকার! এমনিতেই আজকাল তিনি ইন্টারভিউ দেওয়ার সময় ইংরাজিতে বেশিরভাগ কথা বলে থাকেন, সে না হয় ব্রিটিশদের থেকে ধার করা ভাষা। কয়ে কম্মে বাঁচতে গেলে দু চারটি ইংরেজি না কইলেই নয়।

ব্যাপারটি কি? কি এমন বললেন পায়েল যা নিয়ে নেট জনতার মধ্যে এত শোরগোল! শুধু মাত্র একটা ‘ নমস্কার ‘ দিয়েছেন পায়েল হিন্দিতে। তাতেই বিরোধী পক্ষ ক্ষেপে তুলকালাম। কেনো উনি বাংলায় নমস্কার না লিখে হিন্দিতে লিখেছেন?

প্রসঙ্গত, বৃহস্পতিবার গেরুয়া পতাকা হাতে নিয়েই পায়েল জানান যে মানুষের জন্য কাজ করতেই পদ্ম শিবিরে নাম লেখানো। ফিরিয়ে আনতে চান বাংলার ‘হৃত গৌরব’। বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডার উপস্থিতিতে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে বৃহস্পতিবারই গেরুয়া ঝান্ডা হাতে নেন পায়েল।

কিছুদিন আগে পর্যন্ত পায়েল ছিলেন সোশ্যাল মিডিয়ায় সেনসশন। বোল্ড ফটোশ্যুট সকলের বুকে আগুন ধরতেন তিনি। এখন সেসব ছেড়ে রাজনীতির ময়দানে নেমেছেন খেলতে। এখনও পর্যন্ত পায়েল বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন। মানুষের মনে তার অভিনয়ের দক্ষতা দিয়ে জায়গা করে নিয়েছেন, এবার দেখার পালা তিনি রাজনীতির ময়দানে থেকে মানুষের মনে কতটা জায়গা করতে পারেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media