whatsapp channel

Cyclone Yaas: রাস্তায় জল জমার সমস্যা দূর হবে, বাড়ি এসে জানিয়ে গেলেন বিধায়ক রাজ

এতদিন রাজ ক্যামেরার মাধ্যমে তার গল্প, চরিত্র নিয়ে পৌঁছে যেতেন দর্শকদের ঘরে ঘরে। এবারে একেবারে পায়ে হেঁটে সকলের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছেন তিনি। আর কেনই বা যাবেন না? একুশের নির্বাচনে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এতদিন রাজ ক্যামেরার মাধ্যমে তার গল্প, চরিত্র নিয়ে পৌঁছে যেতেন দর্শকদের ঘরে ঘরে। এবারে একেবারে পায়ে হেঁটে সকলের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছেন তিনি। আর কেনই বা যাবেন না? একুশের নির্বাচনে ব্যারাকপুরের থেকে তৃণমূলের হয়ে দাড়ান পরিচালক রাজ চক্রবর্তী। জিতেও যান তিনি। বর্তমানে তিনি শুধু পরিচালক নন, তিনি একজন বিধায়ক বটে।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কেউ একজন তাকে কমেন্ট করে লেখেন, “গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়ায়” । যিনি লেখেন তিনিও ব্যারাকপুরের বাসিন্দা। সম্প্রতি ইয়াসের তাণ্ডবে যেই ঝড় বৃষ্টি হয়েছে, তাতে করে ব্যারাকপুরের বিভিন্ন জায়গায় জল জমেছে। এই জল জমাকে কেন্দ্র করে এক জনৈক নেট নাগরিক সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্য করেন। ব্যাস, এরপরেই রাজ সেই মানুষটির ঠিকানা জোগাড় করে তার বাড়িতে পৌঁছে যান।

Advertisements

দুয়ারে সরকার থেকে দুয়ারে বিধায়ক হয়ে ওঠেন রাজ চক্রবর্তী। তারকা বিধায়ক যে এত তাড়াতাড়ি কাছে আসবে তা আশা করেনি ওই যুবক এবং তাঁর প্রতিবেশীরা। রাজের তড়িঘড়ি চলে আসা কার্যত ওই যুবককে কিছুটা অস্বস্তিতে ফেললেও তিনি জানান যে কোনো খারাপ মন্তব্য করেননি বরং অসুবিধার কথা জানিয়েছেন।

Advertisements

Advertisements

এরপরেই রাজ গোটা এলাকা পরিদর্শন করেন এবং ওই যুবকের বাড়ি উপস্থিত হয়ে তিনি জানান যে তিনি বিধায়ক হওয়ার পর থেকেই ঘরে বসে নেই। ইয়াস পরবর্তী পরিস্থিতিতে নিজের এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। বারাকপুরের নিকাশি ব্যবস্থা, জমা জল, ভাগাড়ের সমস্যা নিয়ে ইতিমধ্যেই কথা বলেছেন ইতিমধ্যে। সব কাজ একদিনে করে ফেলা সম্ভব নয়। কাজ শুরু করে দিয়েছেন। সমস্ত সমস্যার সমাধান করবেন বলে আশ্বাস দেন নবাগত বিধায়ক রাজ চক্রবর্তী।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media