Hoop PlusTollywood

Sohini Sarkar: বুকের আঁচল খসতেই লজ্জায় লাল সোহিনী, ছবি দেখে ঘাম ঝরল পুরুষ ভক্তদের

গরমের সঙ্গে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়াচ্ছেন, অভিনেত্রীরা তারা নানান রকম পোশাকে যখনই Instagram এর মাধ্যমে ছবি দিচ্ছেন, তখনই কিন্তু সোশ্যাল মিডিয়ার পারদ বেশি চড় চড় করে বেড়ে যাচ্ছে। খুবই গরমকালে যদি কোন বিয়ে বাড়ি থাকে বা কোন অফিস পার্টি থাকে, তাহলে সেখানে কিন্তু অনায়াসে সুতির শাড়ির বদলে সিল্কের শাড়ি পরতে পারেন, সেক্ষেত্রে যদি পিওর সিল্ক হয়, তাহলে তো কথাই নেই।

বাজারে অনেক রকম পোশাকের মধ্যেও সিল্কের শাড়ির মধ্যে নজর কেড়েছে কাঞ্জিভরম। যেকোনো বিয়ে বাড়িতে যদি নিজেকে একটু অন্যরকম লাগতে হয়, তাহলে আলমারি খুলে আপনার জন্য বেছে নিতে পারেন সবচেয়ে সেরা শাড়িটি যেটির নাম হলো কাঞ্জিভরম। এটি সাউথ ইন্ডিয়ান শাড়িগুলোর মধ্যে অন্যতম, সম্প্রতি এই কাঞ্জিভরম শাড়ি পরে অসাধারণ একটা আভিজাত্যপূর্ণ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার।

সাদা আর নীলের কম্বিনেশনের ভীষণ সুন্দর লাগছে সোহিনীকে। তার সঙ্গে নজর কেড়েছে তার অসাধারণ ব্লাউজের ডিজাইন, এই গরমে যদি নিজেকে স্নিগ্ধ লাগতে হয়, তাহলে কিন্তু এই কম্বিনেশন ট্রাই করতে পারেন সোহিনী অসাধারণ। অসাধারণ কনট্রাস্ট করে খয়রি রঙের ব্লাউজ পরেছেন তিনি। এছাড়া খুব সুন্দর খোলা চুলে সাধারণ মেকআপ এই ভীষণ সুন্দর লাগছে, তাকে সাথে পরেছেন একেবারে ট্রাডিশনাল গয়না হাতে পরেছেন আর লুক দিয়েছেন অসাধারণ। কানে কানপাশার সঙ্গে পরেছেন অসাধারণ গোল্ডেন ঝুমকো।

সবচেয়ে সুন্দর লাগছে উপুড় হয়ে তিনি যে পোজ দিয়েছেন, তাতে কিন্তু বেশ লাস্যময়ী লাগছে সোহিনীকে। আপনিও চাইলে ইচ্ছা করলে এই লুক ট্রাই করতে পারেন বিয়ে বাড়িতে যাওয়ার আগে। বিয়ে বাড়িতে যাওয়ার আগে যদি এমন শান্ত স্নিগ্ধভাবে সেজে বিয়ে বাড়িতে যেতে পারেন, তাহলে এই গরমে সবার চোখ আপনার দিকেই থাকবে, তবে আপনি যদি সোহিনী এই লুকটা দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ফোটো –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক