Advertisements

Madhumita Sarcar: কোনোমতে ঢাকা পড়ছে গোপনাঙ্গ, চরম হট অবতারে উষ্ণতা ছড়ালেন মধুমিতা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বর্তমানে টলিউড অভিনেত্রীদের মধ্যে যিনি প্রথম সারিতে থেকে অনুরাগীদের মন জয় করে চলেছেন তিনি হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোটপর্দা থেকে জনপ্রিয়তাকে সঙ্গী করেই বড়পর্দায় পা রেখেছিলেন তিনি। তাঁর খ্যাতি আরও বেড়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। নেট দুনিয়ায় অন্যতম জনপ্রিয় টলি নায়িকা হয়ে উঠেছেন মধুমিতা।

অনেক কম বয়সে অভিনয়ে পা রাখেন মধুমিতা। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে চড়েছেন তিনি। সঞ্চয় করেছেন অভিজ্ঞতা। ছোটপর্দায় বহুদিন হয়ে গেল আর দেখা যায় না মধুমিতাকে। বড়পর্দা এবং ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিয়ম করে অনুরাগীদের জন্য পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন মধুমিতা। বিশেষ করে ইনস্টাগ্রামে তাঁর আলাদাই জনপ্রিয়তা রয়েছে। ২.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি শেয়ার করতে থাকেন মধুমিতা। স্বল্প পোশাকে করা তাঁর ফটোশুট গুলি যে কারোর হৃদস্পন্দন বাড়িয়ে দেওয়ার ক্ষমতা রাখে। সম্প্রতি মধুমিতার কয়েকটি ছবি জায়গা করে নিয়েছে চর্চার কেন্দ্রে। একটি শিমারি কাটআউট মডার্ন পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। কোনো রকমে ঢাকা পড়েছে গোপনাঙ্গ। সেই অবস্থাতেই দিব্যি সাবলীল ভাবে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন মধুমিতা। ইতিমধ্যেই ২০ হাজার ভিউ হয়ে গিয়েছে ছবিগুলিতে।

মধুমিতার খ্যাতির সূত্রপাতটা হয়েছিল ছোটপর্দা থেকে। সানন্দা টিভির ‘সবিনয় নিবেদন’ নামে একটি সিরিয়ালে প্রথম আত্মপ্রকাশ করেন তিনি। তারপর কাজ করেন ‘কেয়ার করি না’ সিরিয়ালেও। সেই ধারাবাহিকটিও বেশ জনপ্রিয় হয়েছিল। তবে মধুমিতাকে সবথেকে বেশি খ্যাতি এনে দেয় স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা মিলেছিল মধুমিতার। পাখি চরিত্রে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। বিপরীতে দেখা মিলেছিল বর্তমান টলিউড তারকা যশ দাশগুপ্তের। অরণ্য পাখির রসায়ন এতটাই জনপ্রিয় হয়েছিল যে পরবর্তীকালে আবারো ফিরিয়ে আনা হয় এই জুটিকে। তবে বড়পর্দায় পা রাখার পর বেশ কিছু ছবিতে অভিনয় করলেও তেমন হিট দিতে পারেননি মধুমিতা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow