whatsapp channel

জনপ্রিয় সিরিয়ালে ছোট চরিত্রে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী!

সাধারণতঃ বড় পর্দাতেই দীর্ঘ কয়েক বছর ধরে দেখা মিলছে অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)-র। কিন্তু 2010 সালে ছোট পর্দার মাধ্যমেই অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল তাঁর। স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘গানের ওপারে'-র মাধ্যমে…

Avatar

Nilanjana Pande

সাধারণতঃ বড় পর্দাতেই দীর্ঘ কয়েক বছর ধরে দেখা মিলছে অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)-র। কিন্তু 2010 সালে ছোট পর্দার মাধ্যমেই অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল তাঁর। স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘গানের ওপারে’-র মাধ্যমে অর্জুন ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র অনস্ক্রিন রসায়ন সকলের নজর কেড়েছিল। পরবর্তীকালে দুইজনেই বড় পর্দার তারকা। অর্জুন অবশ্য বড় পর্দার পাশাপাশি অভিনয় করছেন ওয়েব সিরিজেও। কিন্তু আবারও ছোট পর্দায় সেকেন্ড ইনিংস শুরু করতে চলেছেন অর্জুন।

স্টার জলসার মাধ্যমেই একসময় অভিনয়ে এসেছিলেন অর্জুন। কাকতালীয় ভাবে আবারও তিনি ফিরে আসছেন এই চ্যানেলের ধারাবাহিকের মাধ্যমে। বর্তমানে টিআরপি চার্টে শীর্ষ স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য ও দীপার মনোমুগ্ধকর অনস্ক্রিন রসায়ন বর্তমানে সকলের যথেষ্ট প্রিয়। ‘অনুরাগের ছোঁয়া’-য় নতুন সংযোজন হতে চলেছে অর্জুনের অভিনয়। তবে তাঁকে এই ধারাবাহিকে দেখা যাবে একটি ছোট চরিত্রে। চরিত্রটি চিকিৎসকের। অর্জুন জানালেন, এই চরিত্রটি ছোট হলেও গুরুত্বপূর্ণ। পাশাপাশি ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি প্রযোজনা করছে এসভিএফ। টিআরপি চার্টেও এই ধারাবাহিকটি যথেষ্ট ভালো ফল করছে। অর্জুন এসভিএফ-এর প্রযোজনায় একাধিক ফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করেছেন।

ফলে ‘অনুরাগের ছোঁয়া’-য় ছোট হলেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে আপত্তি নেই তাঁর। উপরন্তু বর্তমানে দর্শক টেলিভিশনের আগেই ওটিটিতে ধারাবাহিকের নতুন পর্ব দেখতে পান। ফলে অর্জুনের কোনো সমস্যা হয়নি ছোট চরিত্রে কাজ করার সিদ্ধান্ত নিতে। তবে পাশাপাশি রয়েছে আরও একটি কারণ। বর্তমানে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী: ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর জন্য প্রস্তুতি নিতে হচ্ছে তাঁকে। ফলে যথেষ্ট সময় দিতে হচ্ছে সেই দিকেও।

চলতি মাসের শেষ থেকে পুরুলিয়া সহ রাঢ় বাংলার বিস্তীর্ণ অঞ্চলে শুরু হবে ‘দেবী চৌধুরানী’-র শুটিং।

whatsapp logo