BollywoodHoop Plus

Urfi Javed: বেল্ট দিয়ে গোপনাঙ্গ ঢেকে রাস্তায় বেরোলেন উরফি জাভেদ

পোশাক বিতর্কে প্রায়ই শিরোনামে থাকে উরফি জাভেদের (Urfi Javed) নাম। ছকভাঙা পোশাকে নিজের আব্রু ঢেকে প্রায়ই নানা জায়গায় আবির্ভাব ঘটে তার। তবে তার পোশাকের ছক যে একটু বেশিই ভাঙা, তার প্রমান মিলেছে বারবার। কখনো নিজেকে ঢেকেছেন খবরের কাগজে, কখনো সেফটিপিন দিয়ে, কখনো আবার খাবারের প্লেট ও জুসের গ্লাসে ঢেকেছেন নিজের গোপন স্থানগুলি। আর এই নিয়ে সমালোচনার শেষ নেই নানা মহলে। কিন্তু এবার যা করলেন এই মডেল, তাতে হতবাক সকলেই।

উরফি জাভেদকে অনুসরণ করেন অনেকেই। সামাজিক মাধ্যমের সঙ্গে বাস্তব জীবনেও তার ফলোয়ার্সের সংখ্যা নেহাত কম নয়। তাই তার আসা যাওয়া, থাকা, খাওয়া সবটুকু রেকর্ড হয় প্যাপদের ক্যামেরায়। সম্প্রতি তাদের ক্যামেরাতেই এক অন্য রূপে ধরা দিলেন এই মডেল। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে তাকে পাওয়া গেছে কালো পোশাকে। কিন্তু উরফির পোশাক, আর তাতে চমক থাকবে না তাই কখনো হয়! এই পোশাকেও রয়েছে একইরকম চমক। তার এই লুকে গায়ে নেই একটিও সুতো। শুধু কালো রংয়ের সরু ডিজাইন্ড বেল্ট দিয়ে তিনি ঢেকেছেন নিজের স্তনযুগল। নিম্নাঙ্গে রয়েছে কালো রংয়ের স্টাইলিশ স্কার্ট, কাঁধ থেকে ঝুলছে কালো একটি কাপড়, দুহাতে নেটের দস্তানা। তবে পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার স্তনের সিংহভাগ ও নাভিস্থল। মুখে মানানসই মেকাপক্স ঠোঁটে বোল্ড লিপস্টিক নিয়ে পরিচিত লুকেই ধরা দিলেন এই মডেল।

তাকে এই পোশাকে দেখে যেমন অবাক হয়েছেন প্যাপরা, তেমনই তার এই পোশাককে ঘিরে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে বিতর্কও। অনেকেই হাসাহাসি করেছেন তার এই ‘উদ্ভট’ পোশাককে নিয়ে। অনেকেই আবার কটাক্ষও করেছেন তাকে। কেউ যেমন তাকে ‘পাগল’ বলেছেন, কেউ আবার বলেছেন, ‘শরীরে এভাবে বেল্ট পরার কি দরকার ছিল’; অন্যজন লেখেন, ‘ওইটুকু তো না পরলেই পারতে’। আবার অনেকেই তাকে শালীনতার পাঠ পড়াতে চেয়েছেন কমেন্ট বক্সেই।

প্রসঙ্গত, ছকভাঙা পোশাক পরে একদিকে যেমন সমালোচিত হয়েছেন এই মডেল, তেমনই তার ফ্যাশন স্টাইলিং তাকে দিয়েছে দেশজোড়া জনপ্রিয়তা। এর আগেও ট্র্যাডিশনাল ও ওয়েস্টার্ন পোশাকে তাকে দেখা গেছে একাধিকবার। গতবছরের শেষের দিকে দুবাইয়ের সমুদ্র সৈকতে তাকে শালোয়ার কামিজে দেখে অবাক হয়েছিলেন অনেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা