Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: কনের সাজে ভক্তদের চমকে দিলেন সৌমিতৃষা!

‘মিঠাই’ শেষ হওয়ার জল্পনা যতই জোরালো হচ্ছে, ততই এই ধারাবাহিকে আসছে একের পর এক চমক। এতদিন মিঠাই-এর মৃত্যুর আবহ থাকলেও বর্তমানে তাকে জীবিত দেখা যাচ্ছে। সে আবারও ফিরে এসেছে মোদক পরিবারে। মিঠাই-এর অবর্তমানে সিদ্ধার্থের সাথে ঘটনাচক্রে তাদের পুত্রসন্তান শাক্যর শিক্ষিকা মিঠির বিয়ে হলেও পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয় ও মিঠাইকে সংসারে ফিরিয়ে আনে মিঠি। কিন্তু এবার ঘটতে চলেছে মিঠির বিয়ে। বর্তমানে তা নিয়ে ‘মিঠাই’-এ চলছে মহাসপ্তাহ।

ইতিমধ্যেই মহাসপ্তাহের প্রোমো ভাইরাল হয়ে গিয়েছে চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে। সিদ্ধার্থ, মিঠির দায়িত্ব গ্রহণ করেছে। প্রোমোর শুরুতে দেখা যাচ্ছে জোর করে মিঠির বিয়ে দেওয়া হচ্ছে। কিন্তু এই বিয়ে আটকাতে অটো নিয়ে উপস্থিত হয় সিদ্ধার্থ ও মিঠাই। সিদ্ধার্থর হাতে বন্দুক। অপরদিকে মিঠাইকে দেখা যাচ্ছে পুরোহিতের সাজে। সে মিঠিকে বলে তার সাথে চলে আসতে। কারণ মিঠির জন্য অন্য পাত্র অপেক্ষা করছে। মিঠাই-এর কথায় তাড়াতাড়ি অটোতে উঠে পড়ে মিঠি। কিন্তু কে সেই পাত্র যে শুধুমাত্র মিঠির অপেক্ষায়?

অনেকেই মনে করছেন, ডাক্তারেবাবুর সাথে মিঠির বিয়ে হতে চলেছে। অপরদিকে মে মাস অবধি ‘মিঠাই’-এর সম্প্রচারের মেয়াদ রয়েছে। দর্শকদের একাংশ মনে করছেন। মিঠির পাশাপাশি নতুন করে আরও একবার সাতপাকে বাঁধা পড়বে সিদ্ধার্থ ও মিঠাই।

তবে বর্তমানে ‘মিঠাই’-এর টিআরপি যথেষ্ট ভালো। অনেকেই মনে করছেন, স্টার জলসার নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-কে প্রতিযোগিতার মুখে ফেলতে পারে মিঠির মহাবিবাহ সপ্তাহ।

whatsapp logo