Hoop PlusTollywood

Raima Sen: পয়সাওয়ালা পাত্রকে বিয়ে করতে চান রাইমা!

নায়িকা হিসাবে সফল হওয়ার পর থেকে বারবার শিরোনামে উঠে এসেছে রাইমা সেন (Raima Sen)-এর ব্যক্তিগত জীবন। একসময় এক বিবাহিত পুরুষের সাথে সম্পর্কে ছিলেন রাইমা। কিন্তু শেষ অবধি ওই ব্যক্তির সাথে তাঁর স্ত্রীর বিবাহ বিচ্ছেদ না হওয়ায় এই সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। পরবর্তীকালে রাইমা বলেছিলেন, তিনি বিয়েতে আগ্রহী নন। কিন্তু এবার পাত্র খুঁজতে শুরু করেছেন রাইমা। অকপটে তিনি জানিয়েও দিলেন কেমন পাত্র পছন্দ তাঁর!

বর্তমানে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘রক্তকরবী’-র প্রচারে ব্যস্ত রাইমা। তিনি জানালেন, বিয়ে করতে চান। তবে তাঁর জন্য পাত্র খুঁজে দিতে হবে। মহানায়িকা সুচিত্রা সেন (Suchitra Sen)- এর দৌহিত্রী ও ত্রিপুরা রাজপরিবারের বংশধর রাইমার মতে, তাঁর পছন্দের পাত্রকে ভালো মনের মানুষ হতে হবে। রাইমার জীবনধারার সাথে মিশে যাওয়ার ক্ষমতা রাখতে হবে তাঁকে। থাকতে হবে প্রকৃত রসবোধ। তবে রাইমা স্পষ্ট জানালেন, ব্যাঙ্কে টাকা থাকা জরুরী। তা না থাকলে চলবে না। রাইমা তাঁর হাতের আঙুলে একটি আংটি পরে থাকেন। সেটি দেখে অনেকে মনে করেন, রাইমা এনগেজড। কিন্তু তিনি জানালেন, তিনি সিঙ্গল।

তবে জীবনে একজন ভালো বন্ধু চান রাইমা। পাশাপাশি ভালো কাজ করাও লক্ষ্য তাঁর। ফলে একটু বাছাই করেই কাজ করছেন তিনি। এই কারণে তাঁকে অনেকে আনপ্রেডিক্টেবল বলে মনে করেন, জানালেন রাইমা। বহুদিন পর রাইমাকে দেখা যেতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘রক্তকরবী’-তে। তিনি বললেন, রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore) রচিত ‘রক্তকরবী’-র সাথে এই ‘রক্তকরবী’-র কোনো মিল নেই শুধু নামটুকু ছাড়া। এই ওয়েব সিরিজের চিত্রনাট্য অত্যন্ত পছন্দ হওয়ার ফলে রাজি হয়েছিলেন রাইমা।

‘রক্তকরবী’-তে অভিনয়ের সূত্র ধরে সহ-অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-র সাথে তাঁর বন্ধুত্ব হয়েছে বলে জানালেন রাইমা। এছাড়াও বলিউডে কয়েকটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন তিনি। আগামী দিনে মুক্তি পেতে চলেছে রাইমা অভিনীত তামিল ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

whatsapp logo