whatsapp channel

Indrani Halder: ঘরবাড়ি ছেড়ে কোথায় গেলেন ‘শ্রীময়ী’ ইন্দ্রানী! নিজেই দিলেন বড় খবর

বাংলা বিনোদন জগতের অন্যতম সফল অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার (Indrani Halder)। বয়স পেরিয়েছে পঞ্চাশের গন্ডি। তবুও এখনো সাবলীলভাবে ছোট পর্দা ও বড় পর্দায় অভিনয় করে চলেছেন অভিনেত্রী। শুধু বাংলাতেই নয়,…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা বিনোদন জগতের অন্যতম সফল অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার (Indrani Halder)। বয়স পেরিয়েছে পঞ্চাশের গন্ডি। তবুও এখনো সাবলীলভাবে ছোট পর্দা ও বড় পর্দায় অভিনয় করে চলেছেন অভিনেত্রী। শুধু বাংলাতেই নয়, হিন্দি টেলিভিশনেও বেশ জনপ্রিয় এই বাঙালি অভিনেত্রী। শতাধিক বাংলা ছবিতে অভিনয় করার পর কখনো ‘শ্রীময়ী’, কখনো আবার ‘গোয়েন্দা গিন্নি’ হয়ে মেলে ধরেছেন নিজেকে। এই অভিনেত্রীর মন্ত্রমুগ্ধ ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তবে অভিনয় জগতের পাশাপাশি বাস্তবিক জীবনেও এই অভিনেত্রী বেশ খোলামেলা। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তেমন রাখঢাক নেই তার।

মূলত ‘শ্রীময়ী’ ধারাবাহিকে আদর্শ নারী চরিত্রে অভিনয় করে বেশি জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী। সেখানে স্বামীর পরকীয়া সম্পর্কের বিরুদ্ধে স্ত্রীয়ের লড়াইয়ের গল্প বেশ মনে ধরেছিল দর্শকদের। সেই ধারাবাহিকের শেষে আর সেভাবে ছোট পর্দায় দেখা যায়নি তাকে। তারপর এক্কেবারে তার বাপেরবাড়ী বলে পরিচিত জি-বাংলার গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’-র সঞ্চালনার দায়িত্বে দেখা যায় ইন্দ্রানীকে। আর এই গেম শোয়ের সঞ্চালনাকে ঘিরে শুরুতে জলঘোলা হয়। কিন্তু আচমকা শোয়ের শুরুতেই গায়েব হয়ে যান ইন্দ্রানী। আর এই বিষয়ে সেভাবে মুখ খোলেননি কেউই।

কিন্তু আচমকা অভিনেত্রীর গায়েব হয়ে যাওয়াকে ঘিরে গুঞ্জন চড়াচ্ছিল নানা মহলে। এর আগে একটি অনুষ্ঠানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রূপা গঙ্গোপাধ্যায়ের মতো কলাকুশলীদের দেখা গেলেও সেখানেও দেখা দেননি ইন্দ্রানী। তবে শেষমেষ নিজের খবর নিনেই দিলেন অভিনেত্রী। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে তিনি বর্তমানে রাজস্থানে রয়েছেন। সেখানে কাজের জন্যই তার যাওয়া বলে জানান অভিনেত্রী। তবে কি কাজ, সেই বিষয়ে মুখ খোলেননি তিনি।

তবে ছোট পর্দায় কি আবার ফিরবেন অভিনেত্রী? ফিরলেও সেই প্রত্যাবর্তন কবে হবে? ভক্তদের এইসব উদ্বেগজনক প্রশ্নের উত্তরে ইন্দ্রানী জানান যে খুব তাড়াতাড়ি তিনি ফিরবেন টেলি পর্দায়। এই বিষয়ে অভিনেত্রী বলেন, “সব সময় তো সব গল্প পছন্দ হয় না। আমার কাছে বেশ কিছু নতুন গল্প এসেছে। পড়ছি। সিনেমার কাজ এই মুহূর্তে করব না। সিরিয়ালেরই বেশ কিছু গল্প নিয়ে আলোচনা চলছে। যদি কোনওটা পছন্দ হয়ে যায়, অবশ্যই হ্যাঁ করে দেব।”

 

View this post on Instagram

 

A post shared by Indrani Halder (@indrani636)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা