Hoop PlusTollywood

Yash-Nusrat: পালিয়ে বিয়ে করতে চেয়েছিলেন যশ-নুসরত!

টলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেতা-অভিনেত্রীর প্রেম পরিণয় নতুন কোনো বিষয় নয়। আর বর্তমান সময়ে এমনই এক জুটি হল যশ-নুসরতের জুটি। প্রথম থেকেই এই জুটিকে নিয়ে নানা চর্চা হয় স্টুডিওপাড়ায়। কারণ নিখিল জৈনর পর নুসরতের (Nusrat Jahan) জীবনে এসেছিলেন টলি-অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তাই দ্বিতীয় বিয়ে নিয়ে অভিনেত্রীর প্রতি নানা মহল থেকে উঠে এসেছিল কটাক্ষের ঝড়। কিন্তু সেসব এখন অতীত। এখন স্বামী সন্তানকে নিয়ে সুখের গৃহকোণ নুসরতের। কলকাতা ছেড়ে মুম্বাইয়ে ঠিকানা তৈরি করেছেন ‘যশরত’ জুটি।

এর মাঝেই নিজেদের সম্পর্কের স্মৃতি রোমন্থন করে কিছু গোপন কথা বললেন দুজনেই। সম্পর্কের উত্থান থেকে একসাথে থাকার মাঝখানে কিছু অজানা ঘটনার কথা ভাগ করে নিলেন এই জুটি। দুজনেই অকপটে স্বীকার করেন পালিয়ে বিয়ে করার পরিকল্পনার কথা। জানা যায়, ‘SOS কলকাতা’ ছবির শুটিংয়ের সময়েই একে অপরের প্রেমে পড়েন এই দুই তারকা। তারপর থেকেই সম্পর্কের সূচনা ঘটে। আর এই সম্পর্কের মাঝে এমন কিছু ঘটনা আছে, যা এতদিন ভক্তদের কাছে অজানা ছিল। এক অতীত সাক্ষাৎকারে সেইসব স্বীকার করেছিলেন দুজনেই। একটি টক শোয়ে যেখানে নুসরত ছিলেন সঞ্চালিকা, সেখানে অতিথি হয়ে আসেন অভিনেতা যশ। আর সেখানেই তারা বলে ফেলেন সেইসব কথা।

এই সাক্ষাৎকারে একে অপরকে সম্পর্কের বিষয়ে প্রশ্ন করেন। এর মাঝে নুসরত স্বীকার করেন যে তারা পালিয়ে যেতে চেয়েছিলেন। তিনি বলেন, “আমি তোমার সঙ্গে পালিয়ে গিয়েছিলাম। তুমিই তো বলেছিলে, পালিয়ে যেতে? আমি সেটাই করেছি।” এর উত্তরে যশ বলেন, “আমি তোমার বাড়ির নীচে এসেছিলাম। বলেছিলাম, হয় তুমি নীচে আসবে। নয়তো আমি উপরে আসব।” এরপরেই নুসরত বলে ওঠেন, “আর আমি নেমে এসেছিলাম। তুমি গাড়িটা চালিয়ে দিলে।” অভিনেত্রী বিষয়টি আরো ব্যাখ্যা করে বলেন, “আমরা আসলে ব্রেক আপ করার জন্য দেখা করেছিলাম। কিন্তু, কথা বলে ঝগড়া মিটিয়ে নিই। ঠিক করি, একসঙ্গে থাকব।”

প্রসঙ্গত, ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে সাতপাকে বাঁধা পড়েছিলেন নুসরত। সেই বিয়ের রিসেপশন অনুষ্ঠানের আয়োজনও করা হয়েছিল কলকাতায়। কিন্তু, ২০২১ সালে নুসরত জানান, নিখিলের সঙ্গে কোনওদিন বিয়ে হয়নি তাঁর। বরং শুধু লিভ ইন সম্পর্কে ছিলেন। কলকাতা হাইকোর্ট সেই সিদ্ধান্তে সিলমোহর দেয়। এর মাঝে তাদের মাঝে আসে খুদে ঈশান। নুসরত ঈশানের বাবা হিসেবে যশের নাম নেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা