Hoop PlusTollywood

Swastika Mukherjee: লোকের কথায় কি আসে যায়? আপনার শরীর যেমনই হোক, তাকে ভালোবাসুন

স্বস্তিকা মুখোপাধ্যায় বরাবর ঠোঁটকাটা, স্পষ্টবাদী। স্পষ্ট কথা স্পষ্ট করে বলতেই বেশি পছন্দ করেন। কখনো মেয়েদের ব্রা প্রসঙ্গে ক্যামেরার সামনে এসেছেন, কখনো করোনা ও ইয়াস কালে সকলের কাধে কাধ মিলিয়ে কাজে লেগেছেন, কখনো আবার পথের সারমেয়দের সেবা যত্ন করেছেন নির্দ্বিধায়।

অভিনয়ে এখনও তিনি সেরার সেরা হয়ে উঠেছেন। ওয়েব সিরিজ হোক বা মুভি, স্বস্তিকার চরিত্র প্রতিবার অসামান্য হয়ে উঠেছে। বহু মানুষ তার অভিনয় দক্ষতা নিয়ে যেমন প্রশংসা করেছেন তেমনই কেউ কেউ বডি শেমিং নিয়ে ট্রোল করেছেন অভিনেত্রীকে। এবারে তার যোগ্য জবাব দিলেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি স্বস্তিকা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে কয়েকটি খোলা পিঠের ছবি আপলোড করেছেন।ছবিতে দেখা গিয়েছে স্বস্তিকার পরনে সবুজ রঙের শাড়ি ও অল্প গয়না। ব্লাউজ ছাড়াই ছবি তোলেন স্বস্তিকা। আর এই ছবি আপলোড করে শরীরী ভাঁজ নিয়ে স্পষ্ট মন্তব্য করেছেন অভিনেত্রী। কী সেই মন্তব্য?

অভিনেত্রী স্বস্তিকার প্রথম বার্তা “সব শরীরই সুন্দর!” তার কথায়, শরীরকে সুন্দর দেখানোর জন্য অনেকেই আমরা এডিট করি ছবি। কিন্তু, তার কথায়,”আমার শরীর যেমন, তেমনই ভালবাসি।” আমাদের মধ্যে অনেকেরই এমন ধারণা আছে যে স্লিম ফিট না হলে আমি দেখতে বাজে। এমনকি লোকজন হাসি মজা করে। কিন্তু, ব্যাপারটা তেমন নয়। হ্যাঁ, ফিট থাকা আমাদের উদ্দেশ্য হতে পারে। আমরা প্রতিদিন এক্সারসাইজ বা জিম করতে পারি এবং সঠিক আহার নিতে পারি। কিন্তু, যদি কেউ একটু মোটা হয়, তারমানে এই নয় যে সে দেখতে অসুন্দর।

whatsapp logo