Bengali SerialHoop Plus

Debchandrima Singha Roy: টাকা থাকলে সব হয়: দেবচন্দ্রিমা সিংহ রায়

ইদানিং ক্রমশ বৃদ্ধি পাচ্ছে সাইবার ক্রাইমের প্রবণতা। তার পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে ইউটিউবারদের একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বীতা। একে অপরকে খাটো করতে পিছপা হচ্ছেন না কেউই। দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) অভিনয় করার পাশাপাশি একজন ভ্লগার। বহুদিন ধরেই ভ্লগ বানিয়ে শেয়ার করেন তিনি। সম্প্রতি তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেবচন্দ্রিমাকে বলতে শোনা যাচ্ছে, টাকা থাকলেই সব হয়।

ওই ভিডিওতে দেবচন্দ্রিমা বলছেন, অনেকেই মনে করেন, টাকা দিয়ে সব হয় না। কিন্তু যাঁর হাতে টাকা, তিনিই সবচেয়ে সুখী কারণ অর্থই সব। টাকা থাকলে মন খারাপ হলে গাড়ি কেনা যায়, বেড়াতে যাওয়া যায়। এতেই মন ভালো হয়ে যায়, পাশে কেউ থাকুক না থাকুক। দেবচন্দ্রিমার অভিজ্ঞতা বলে, মানুষ ঠকাতে পারে। কিন্তু উপার্জিত অর্থ ঠকায় না। এই ভিডিওর ভিউয়ারস দু’দিনের মধ্যে তিন লক্ষ ছাড়িয়ে গেলেও ট্রোলড হচ্ছেন দেবচন্দ্রিমা। কিন্তু দেবচন্দ্রিমা জানিয়েছেন, তাঁর একটি ভ্লগের কিছু অংশ বিকৃত করে পোস্ট করা হয়েছে।

দেবচন্দ্রিমা বলেছেন, তাঁর এক তরুণী অনুরাগীর সম্প্রতি ব্রেক-আপ হয়েছে। ওই তরুণী ইউটিউব ভ্লগের কিউ অ্যান্ড এ সেশনে দেবচন্দ্রিমাকে জানান, বিচ্ছেদের যন্ত্রণায় তিনি কাজকর্ম করতে পারছেন না। এবার তাঁর কি করণীয়? দেবচন্দ্রিমা তাঁকে বুঝিয়েছিলেন, সম্পর্ক ভেঙে গেলে নতুন সম্পর্ক তৈরি হতে পারে। কিন্তু কাজে মনোযোগ না দিলে বন্ধ হতে পারে উপার্জন। উপার্জন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। উপার্জন করলে নিজের মা-বাবার খেয়াল রাখতে পারবেন ওই তরুণী। কারণ মা-বাবার তুলনায় আপন কেউ নয়। কোনো কাজ অর্থ ছাড়া হয় না। তাই আত্মহত্যার পথে না হেঁটে নিজেকে উপযুক্ত করে তোলা উচিত। দেবচন্দ্রিমার মতে, মানব জীবন দু’বার আসে না।

দেবচন্দ্রিমা জানিয়েছেন, আট মাস আগে তিনি এই ভ্লগ বানিয়েছিলেন। প্রায় কুড়ি লক্ষ দর্শক তাঁর ভ্লগ দেখেন। তিনি কখনও এমন কিছুই বলবেন না যা তাঁর দর্শকদের আঘাত করবে। কিন্তু তাঁর আট মাস আগের এই ভ্লগটি বিকৃত করে আবারও একজন নেটিজেন পোস্ট করেছেন। দেবচন্দ্রিমা এই ঘটনার প্রতিবাদ করায় ওই নেটিজেন তাঁর কাছে ক্ষমা চেয়েছেন।

whatsapp logo