whatsapp channel

Allu Arjun: ১০০ কোটির বাড়ি, ৭ কোটির ভ্যানিটি, আল্লু অর্জুনের সম্পত্তির পরিমাণ মাথা ঘুরিয়ে দেওয়ার মতো

উল্লেখ্য, আল্লু যেই বাড়িতে পরিবার নিয়ে থাকেন সেই বাড়ির দাম ১০০ কোটি টাকা, এবং তার নিজস্ব একটি প্রাইভেট বিমান আছে।

Avatar

HoopHaap Digital Media

বলিউড থেকে একটু চোখ ফেরালে দেখতে পাবেন সাউথ ইন্ডাস্ট্রি রীতিমত রাজ করছে। যেমন ওদের গল্পের বুনুন, তেমনই নিজস্ব ঘরানার স্টাইল এবং মিউজিক ও অ্যাকশন। বরং বলিউড বহু মুভি কপি করে হিন্দিতে ধামাকা করেছে। যদিও, বলিউডকে কোনো ভাবেই ছোট করা হচ্ছে না, তবে বলিউড বহু আগেই মাকাল ফলের মতন হয়ে গিয়েছে। একদিকে বাংলা ইন্ডাস্ট্রি অন্যদিকে সাউথ ইন্ডাস্ট্রি দুইই জমিয়ে দুর্দান্ত কাজ করছে যা দর্শকদের সঠিক ভাবে মনোরঞ্জন করে চলেছে। সেরকমই সাম্প্রতিক সিনেমা হল ‘পুষ্পা’, ছবির কেন্দ্র বিন্দুতে রয়েছেন সাউথের মোস্ট স্টাইলিশ সুপার স্টার আল্লু অর্জুন।

গত বছর ডিসেম্বরে সাড়ম্বরে মোট চারটি ভাষায় মুক্তি পায় পুষ্পা র প্রথম পার্ট। খুব শীঘ্রই দ্বিতীয় পার্ট আসবে বড় পর্দায়। মাত্র ৩০ দিনে প্রায় ৩০০ কোটি টাকা আয় করে ফেলেছে এই পুষ্পা। চন্দনকাঠের চোরাচালান নিয়ে মূল গল্প, আল্লু অর্জুনের নাচের স্টাইল, মেক আপ, অভিনয়, ডায়লগ, আইটেম সং , অ্যাকশন সব মিলিয়ে ভরপুর বিনোদন জুগিয়েছে এই গল্প। করোনা আবহয়ের মধ্যেও কোটি কোটি টাকা কামাই করে নিয়েছে এই মুভি। কিন্তু, আল্লু অর্জুনের মোট সম্পত্তির পরিমাণ জানেন?

নিশ্চয় বুঝে গিয়েছেন এই সুপার স্টার নিজেও কোটি কোটি টাকার মালিক। তবে তার বড় সম্পত্তি হল তার স্ত্রী ও দুই সন্তান। ইনস্টাগ্রামে এনাকে মিলিয়ন মানুষ ফলো করলেও তিনি শুধু তার স্ত্রীকে ফলো করেন। এত বড় সুপারস্টার হয়েও পাক্কা বিবাহ বন্ধনে রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

উল্লেখ্য, আল্লু যেই বাড়িতে পরিবার নিয়ে থাকেন সেই বাড়ির দাম ১০০ কোটি টাকা, এবং তার নিজস্ব একটি প্রাইভেট বিমান আছে। এছাড়াও তার কাছে দুটো দামী গাড়ি আছে যাদের মূল্য ১.২ কোটি ও অন্যটি প্রায় ৩.৮ কোটির মধ্যে। এছাড়াও অভিনেতার যেই নিজস্ব ভ্যানিটি ভ্যান আছে তার দামই প্রায় ৭ কোটি টাকা!!! বলিউডে এমন অনেক অভিনেতা আছেন যাদের সম্পত্তির পরিমাণ আকাশ ছোঁয়া তবে দক্ষিণের এই অভিনেতার নিজস্ব সম্পত্তি সত্যি অবাক করে দেওয়ার মতন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media