whatsapp channel

Sonam Kapoor: ভরা মাসে সাধ খাবেন সোনম কাপুর, অতিথির তালিকায় রয়েছেন কারা!

সোনম কাপুর (Sonam Kapoor) এই মুহূর্তে গর্ভাবস্থার প্রায় অন্তিম পর্যায়ে রয়েছেন। কিছুদিন আগেই লন্ডনে অনুষ্ঠিত হয়েছে তাঁর বেবি শাওয়ার। তার আগে স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)-র সাথে বেবিমুন যাপন করতে…

Avatar

Advertisements
Advertisements

সোনম কাপুর (Sonam Kapoor) এই মুহূর্তে গর্ভাবস্থার প্রায় অন্তিম পর্যায়ে রয়েছেন। কিছুদিন আগেই লন্ডনে অনুষ্ঠিত হয়েছে তাঁর বেবি শাওয়ার। তার আগে স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)-র সাথে বেবিমুন যাপন করতে ফ্লোরেন্স গিয়েছিলেন সোনম। সম্প্রতি লন্ডন থেকে মুম্বইয়ের বাড়িতে ফিরেছেন সোনম। মুম্বইয়ের বাড়িতে কাপুর পরিবারের তরফে বাড়ির মেয়ের জন্য আয়োজন করা হয়েছে বেবি শাওয়ারের।

Advertisements

ইতিমধ্যেই বলিউড সেলিব্রিটিদের কাছে পৌঁছে গিয়েছে সোনমের বেবি শাওয়ারের নিমন্ত্রণপত্র। তবে কাপুর ম্যানসনের পরিবর্তে সোনমের বেবি শাওয়ারের অনুষ্ঠান হতে চলেছে তাঁর মাসির বাড়িতে। সোনমের গ্র্যান্ড বেবি শাওয়ারের অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন রানি মুখার্জী (Rani Mukherjee), করিশ্মা কাপুর (Karishma Kapoor), করিনা কাপুর (Kareena Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), মালাইকা অরোরা (Malaika Arora), মাসাবা গুপ্তা (Masaba Gupta), অমৃতা অরোরা (Amrita Arora) প্রমুখ। পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor), খুশি কাপুর (Khushi Kapoor)-ও।

Advertisements

17 ই জুলাই, বান্দ্রায় অনুষ্ঠিত হতে চলেছে সোনমের তারকাখচিত বেবি শাওয়ার। কখনও মুম্বই, কখনও লন্ডন, কখনও ফ্লোরেন্স, সোনমের শরীরের উপর দিয়ে ধকল তো যাচ্ছে। ফলে বাড়ির খাবার ও সঠিক ওয়ার্কআউটের উপর আস্থা রেখেছেন সোনম। গত সপ্তাহে নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ডাইনিং টেবিলে সাজানো খাবারের থালার ছবি শেয়ার করেছিলেন তিনি। তার মধ্যে ছিল সকলের অতি পরিচিত ঢ্যাঁড়শের তরকারি।

Advertisements

অন্তঃসত্ত্বা হওয়ার আগে সোনম সম্পূর্ণ করেছেন ‘ব্লাইন্ড’ নামে একটি ফিল্মের কাজ। এটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর হিন্দি রিমেক।

Advertisements

whatsapp logo
Advertisements