whatsapp channel

Diya Mukherjee: ‘মিঠাই’ শেষেই বোল্ড অবতার, কাজ পেতে মধুমিতার পথ ধরলেন দিয়াও?

দিয়া মুখোপাধ্যায়কে (Diya Mukherjee) মনে আছে নিশ্চয়ই? টেলিপাড়ার জনপ্রিয় মুখ হওয়ার পাশাপাশি জি বাংলার 'মিঠাই' সিরিয়ালে শ্রীতমা ওরফে শ্রী চরিত্রে অভিনয় করে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছিলেন তিনি। দিয়ার অভিনয় এতটাই…

Nirajana Nag

Nirajana Nag

দিয়া মুখোপাধ্যায়কে (Diya Mukherjee) মনে আছে নিশ্চয়ই? টেলিপাড়ার জনপ্রিয় মুখ হওয়ার পাশাপাশি জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালে শ্রীতমা ওরফে শ্রী চরিত্রে অভিনয় করে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছিলেন তিনি। দিয়ার অভিনয় এতটাই মনে ধরেছিল দর্শকদের যে এক লাফে জনপ্রিয়তার চূড়ায় উঠে গিয়েছিলেন তিনি। কিন্তু মিঠাই শেষের পর সহ অভিনেতা অভিনেত্রীরা অনেকেই কোনো না কোনো প্রোজেক্টে নাম লেখালেও দিয়া কোনো নতুন কাজের কথা ঘোষণা করেননি।

আপাতত সোশ্যাল মিডিয়া আর নিজের নতুন খোলা ইউটিউব চ্যানেল নিয়ে ব্যস্ত শ্রীতমা। ইনস্টাগ্রামে ২ লক্ষ ২৩ হাজার ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের জন্য নিয়মিত কোনো না কোনো ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। তবে ইদানিং তাঁর শেয়ার করা ছবিগুলির মধ্যে একটি পরিবর্তন লক্ষ্য করছেন অনেকে। আগের তুলনায় অনেক বোল্ড ছবি শেয়ার করা শুরু করেছেন পর্দার শ্রীতমা।

ইনস্টাগ্রামে আগেও বেশ সক্রিয় ছিলেন দিয়া। কিন্তু মিঠাই চলাকালীন তেমন বোল্ড অবতারে কখনো ছবি শেয়ার করেননি তিনি। দিয়াকে এক রকম ভাবে দেখতেই অভ্যস্ত ছিলেন নেটিজেনরা। কিন্তু ইদানিং কিছু বদল চোখে পড়তে শুরু করেছে নেটনাগরিকদের। মাঝে মাঝেই মুম্বই ভ্রমণের টুকটাক ছবি, ভিডিও শেয়ার করছিলেন দিয়া। একটি ছবিতে তাঁকে দেখা যায়, খয়েরি রঙা ট্যাঙ্ক টপ এবং ছোট্ট হট প্যান্ট পরে জেব্রা ক্রসিংয়ের উপরে আধ বসা হয়ে পোজ দিয়েছেন তিনি। ছবিতে দিয়ার আবেদনময়ী অবতার নজর এড়ায়নি নেটিজেনদের। দিয়ার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টগুলিতে একটু চোখ বোলালেই পাওয়া যাবে এমন আরো উদাহরণ। হঠাৎ এমন বদল কেন শ্রীতমার?

মিঠাই শেষের পরে কি হঠাৎ একঘেয়ে লুক বদলের শখ জাগল অভিনেত্রীর? নাকি কাজ পাওয়ার জন্য নিজেকে আপাদমস্তক বদলে বোল্ড লুকের শরণাপন্ন। অনেকে আবার দিয়ার সঙ্গে তুলনা টেনেছেন অভিনেত্রী মধুমিতা সরকারের। ছোটপর্দার পাখির আচমকা লুক পরিবর্তন সকলেরই নজর টেনে নিয়েছিল। অনেকেই কটাক্ষ করেছিলেন, কাজ পাওয়ার জন্যই নিজেকে বদল মধুমিতার। দিয়াও কি তবে সেই পথেই হাঁটা শুরু করলেন? নেটিজেনদের কৌতূহলী প্রশ্নের যদিও কোনো জবাব এখনও পর্যন্ত আসেনি দিয়ার তরফে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই