Hoop PlusTollywood

একমাত্র ছেলের সঙ্গে সুন্দরবন বেড়াতে গেলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

অভিনেত্রী রচনা ব্যানার্জি মানেই এভারগ্রিন নায়িকাদের মধ্যে একজন। বয়স ছেচল্লিশ বছর। এই বয়সেও এসে রচনা একইরকম চার্মিং এবং সুন্দরী ও ফিট এবং ফাইন।২০০০সাল থেকে রুপোলি পর্দায় একের পর এক হিট সিনেমা দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট হয়েছিল। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কাও হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বাংলার এই মেয়ে রচনা।

রচনা অভিনয়ের পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পীও বটে। প্রায়ই নিজের অসাধারণ নাচ নিজের ইন্সটাগ্রামে ভিডিওতে শেয়ার করে থাকেন। কিছুদিন আগে শীতের রাতে বনফায়ার পার্টিতে হায় গার্মি গানে তুমুল নেচে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী। দিদি নাম্বার ওয়ানের সেটেও বহু প্রতিযোগীর সাথে নাচতে দেখা যায় সকলের প্রিয় দিদিকে। অভিনয় না করলেও বিকেল ৫টা মানেই সকলের ঘরে রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে রচনার সঞ্চালনা দেখা চাই প্রতিটি মা কাকিমার। ‘ ‘দিদি নম্বর ওয়ানে’ রচনার সঞ্চালন চ্যানেলের টিআরপি দিন দিন বাড়িয়ে চলেছে। টানা ১০ বছর ধরে তিনি এই শোয়ের দায়িত্বে রয়েছেন।

অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ ভালাই সক্রিয় থাকেন। প্রায়শই নিজের ফটোশুট আর রিল ভিডিয়োর জন্য রচনা বেশ ভালোই হিট ইন্সটাগ্রাম পেজে। আগের বছর করোনার জন্য বাড়িতে ছেলেকে নিয়ে সময় কাটাতে হয়েছে অভিনেত্রীকে। প্রজাতন্ত্র দিবসে কাজ থেকে ছুটি পেয়ে সুন্দরবনে ছেলে ও বন্ধুদের সাথে ঘুরে এলেন রচনা ব্যানার্জি। অভিনেত্রী ছেলে অন্ত প্রাণ তা সকলেরই জানা। ছেলেকে সময় দেবেন বলে অভিনয় থেকে ছুটি নিয়েছিলেন তিনি। এবার সেই ছেলেকে নিয়ে অভিনেত্রী বেশ খোসমেজাজে উদযাপন করলেন প্রজাতন্ত্র দিবস।

এক নজর দেখে নেওয়া যাক। ব্ল্যাক উলের পোশাক সাথে হাল্কা গোলাপি জ্যাকেট,সাথে চোখে মানানসই সানগ্লাস আর মানানসই হাল্কা মেক আপ। কখনো হাতে একটি চায়ের কাপ তো কখনো ছেলেকে জড়িয়ে ধরে প্রকৃতির রুপ উপভোগ করছেন রচনা। আবার বন্ধুদের সাথে দেশের পতাকা ওড়াতেও দেখা গেল। বন্ধুদের সাথে বেশ আনন্দে পোজ দিয়ে একের পর এক ছবি তুলেছেন রচনা। ছবি পোস্টের সাথে ক্যপশানে লিখলেন, ” সুখ আমাদের উপর নির্ভর করে..সুখ প্রত্যেকের কাছে একটি ছোট্ট জিনিস”। এই ছুটির মুডে ছবি পোস্ট হওয়ার সাথে সাথে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles