BollywoodHoop Plus

বিয়ের ১ মাসের মধ্যেই সুখবর! সোনাক্ষীর ভিডিও ঘিরে ফের প্রেগনেন্সির গুঞ্জন

গত মাসেই বিয়ে সেরেছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং জাহির ইকবাল। দীর্ঘ সাত বছরের সম্পর্কের পর অবশেষে চার হাত এক হয়েছে তাঁদের। ভিনধর্মী জাহিরের সঙ্গে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট মেনে বিয়ে করেছেন সোনাক্ষী। তাঁদের এই বিয়ে নিয়ে চর্চাও কম হয়নি। এমনকি এও শোনা গিয়েছিল, জাহিরকে বিয়ে করায় নাকি সোনাক্ষীর নিজের পরিবারের মধ্যেও চাপা বিবাদ শুরু হয়েছিল। সেই গুঞ্জন স্তিমিত হতে না হতে এবার নতুন চর্চা শুরু হয়েছে অভিনেত্রীকে ঘিরে।

বিয়ের এক মাসের মধ্যেই কি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন সোনাক্ষী? আপাতত এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেট দুনিয়ায়। আসলে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোনাক্ষীর। মুম্বইয়ের এক রেস্তোরাঁ থেকে জাহিরের সঙ্গে বেরোতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর পরনে ছিল একটি ঢিলেঢালা কালোর উপরে সাদা পোলকা ডট পোশাক। আর এই পোশাক টিকে ঘিরেই শুরু হয়েছে নতুন গুঞ্জন।

আসলে এর আগে বিভিন্ন সময় বিভিন্ন বলিউড অভিনেত্রীকে দেখা গিয়েছে এই পোশাকে। কখনো প্রেগনেন্সি ঘোষণা করার সময়, আবার কখনো অন্তঃসত্ত্বা অবস্থায় এই পোলকা ডট পোশাকে দেখা মিলেছে তাঁদের। সেই কারণে মাঝে বেশ চর্চায় উঠে এসেছিল এই পোশাক। আর এবার সোনাক্ষীকেও একই রকম পোশাকে দেখে শুরু হয়ে গিয়েছে গুঞ্জন। যদিও এ ব্যাপারে সোনাক্ষী এখনো কোনো মন্তব্য করেননি।

এর আগেও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী এবং জাহির। কিন্তু ক্যামেরা দেখেই তড়িঘড়ি গাড়িতে উঠে পড়েন তাঁরা। আর এই ক্যামেরা এড়াতে দেখেই তাঁদের নিয়ে শুরু হয় নয়া গুঞ্জন। তবে পরবর্তী কালে জানা যায়, সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা ভর্তি হয়েছিলেন হাসপাতালে। প্রচণ্ড জ্বরের কারণে তিনি ভর্তি হন হাসপাতালে। তাঁকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন সোনাক্ষী জাহির। পরে এ খবর সংবাদ মাধ্যমের কাছে স্বীকার করেন অভিনেত্রীর দাদা লব।

Related Articles