BollywoodHoop Plus

পরিবারে এসেছে নতুন সদস্য, খুদে সন্তানের নামকরণে ব্যস্ত হয়ে পড়লেন বরুন-নাতাশা

কয়েকদিন আগেই সারমেয় পুত্রসন্তানের মা-বাবা হয়েছেন নাতাশা(Natasha dalal) ও বরুণ ধাওয়ান (varun Dhawan)। তাঁদের দত্তক নেওয়া সারমেয়টি জাতে বিউগল। বরুণের শেয়ার করা ভিডিওতে তাকে একঝলক দেখা গেছে। এদিকে ‘পেট পেরেন্টস’ হওয়ার কারণে শুভেচ্ছায় ভরে উঠেছে বরুণ ও নাতাশার কমেন্ট বক্স।

তবে বরুণ ও নাতাশা প্রথমে তাঁদের সারমেয়-সন্তানের নাম ‘জোয়ি’ রাখলেও পরে তাঁদের মনে হয়েছে আরও ভালো কোনো নাম যদি পাওয়া যায়। তাই সোশ‍্যাল মিডিয়া থেকে আপাতত তাঁরা ‘জোয়ি’ নামটি সরিয়ে দিয়েছেন। বরুণ ও নাতাশাতাঁদের অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন তাঁদের সারমেয়-সন্তানের কি নাম রাখা যায়! বরুণকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। তার পাশাপাশি প্রচুর নামের সাজেশন জমা পড়েছে বরুণের কমেন্ট বক্সে। অভিনেতা অভিষেক ব্যানার্জী (Abhishek Banerjee) সাজেস্ট করেছেন ‘লোকি’ নামটি।

এর মধ্যেই বরুণ ও নাতাশা তাঁদের খুদে সারমেয়কে নিয়ে একটি ‘হ্যাপি ফ্যামিলি ফটো’ শেয়ার করেছেন। সেখানে একরত্তি সারমেয়-ছানাকে দেখা যাচ্ছে বাবা-মায়ের কাছে দিব্যি আদর খেতে।

লকডাউনের আগেই আমন কৌশিক (aman koushik) পরিচালিত ফিল্ম ‘ভেড়িয়া’-র শুটিং শেষ করেছেন বরুণ। এই ফিল্মে বরুণের বিপরীতে অভিনয় করছেন কৃতি শ‍্যানন (kriti shyanon)। তবে করোনা অতিমারীর কারণে ‘ভেড়িয়া’ আগামী বছর মুক্তি পাবে।

whatsapp logo