whatsapp channel

Srabanti Chatterjee: বলিউডে পা রাখছেন শ্রাবন্তী!

এই মুহূর্তে শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) রয়েছেন লন্ডনে। সেখানে চলছে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিং। এর আগে লন্ডনেই অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিপরীতে একটি বাংলা ফিল্মের…

Avatar

Advertisements
Advertisements

এই মুহূর্তে শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) রয়েছেন লন্ডনে। সেখানে চলছে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিং। এর আগে লন্ডনেই অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিপরীতে একটি বাংলা ফিল্মের শুটিং সেরেছেন শ্রাবন্তী। কিন্তু এবার শ্রাবন্তীর ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে পাওয়া গেল রীতিমত চমকে দেওয়া খবর। বলিউডে পা রাখতে চলেছেন শ্রাবন্তী।

Advertisements

সম্প্রতি শ্রাবন্তী ও রিয়েলিটি শো প্রতিযোগী এবং বক্সার ইদ্রিস ভার্গো (Idris Virgo) ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে ইদ্রিসের পরনে রয়েছে নীল ডেনিম ও সাদা শার্ট। শ্রাবন্তী পরেছেন কমলা রঙের ড্রেস ও ব্রাউন রঙের লং কোট। ছবির ক্যাপশনে ইদ্রিস লিখেছেন, তিনি তাঁর প্রথম বলিউড প্রজেক্টে অভিনয় করতে চলেছেন শ্রাবন্তীর সাথে। পরবর্তী ফিল্মের জন্য আর অপেক্ষা করতে পারছেন না বলে জানিয়েছেন ইদ্রিস। একই সাথে আরও একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে রয়েছেন শ্রাবন্তী ও কয়েকজন বিদেশি শিল্পী। তাঁরাও খুশি বলিউডে অভিনয় করতে পেরে। কিন্তু এখনও অবধি জানা যায়নি বলিউড ফিল্মটির ব্যাপারে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Idris Virgo (@idrisvirgo)

Advertisements

তবে যত দূর জানা গিয়েছে, রবিন নাম্বিয়ার নির্মিত ফিল্মটিও বাংলাভাষী। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ও সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। তাঁদের কাউকে বিদেশি ইউনিটের সাথে দেখা না যাওয়ার ফলে বোঝা যাচ্ছে, এটি একটি অন্য ফিল্ম যার ঘোষণা এখনও করেননি শ্রাবন্তী।

Advertisements

শ্রাবন্তীর শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম হল ‘ভয় পেও না’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ওম সাহানী (Om Sahani)। তবে ‘ভয় পেও না’ বক্স অফিসে সফল হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Scullydad (@thescullydad)

whatsapp logo
Advertisements